www.kishoreganjnews.com

এবার ছয়টি চোরাই মোটর সাইকেল উদ্ধার



[ স্টাফ রিপোর্টার | ১৭ ডিসেম্বর ২০১৭, রবিবার, ২:৪৭ | কিশোরগঞ্জ ]


আন্ত:জেলা মোটর সাইকেল চোর চক্রের ছয় সদস্যকে আটক এবং আটটি চোরাই মোটর সাইকেল উদ্ধারের পর এবার একই চক্রের হেফাজত থেকে ছয়টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করেছে কটিয়াদী থানা পুলিশ।

শুক্রবার (১৫ ডিসেম্বর) ভোরে কটিয়াদী থানার পরিদর্শক তদন্ত মো. শফিকুল ইসলাম, এসআই আবুল কালাম আজাদ, এসআই আলমগীর কবির, এএসআই মোখলেস ও এএসআই আশরাফসহ সঙ্গীয় ফোর্স করিমগঞ্জের গুণধর ইউনিয়নের দক্ষিণ আশতকা গ্রামে অভিযান চালিয়ে মোটর সাইকেল ছয়টি উদ্ধার করে। তবে অভিযানের বিষয়টি টের পেয়ে চোরচক্রের অন্যতম সদস্য গুণধরের দক্ষিণ আশতকা গ্রামের মাসুম পালিয়ে যায়।

এর আগে গত ২ডিসেম্বর রাতে জেলার কটিয়াদী উপজেলার বানিয়াগ্রাম বাজার, পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা এবং করিমগঞ্জ উপজেলার মরিচখালী বাজার ও ভাটি গাংগাটিয়া গ্রাম থেকে চোরচক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার এবং আটটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তার হওয়া মোটর সাইকেল চোরচক্রের ছয় সদস্য হলো, মোশারফ (২০), হুমায়ুন (২৭), মিজানুর (২৫), ফয়সাল (২৮), খায়রুল (২৫) ও আক্কাছ (৪০) কে গ্রেপ্তারের পর আদালত থেকে তাদের জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি পায় পুলিশ। পুলিশি জিজ্ঞাসাবাদে চোরচক্রের সদস্যরা চোরচক্রের সদস্য গুণধরের দক্ষিণ আশতকা গ্রামের মাসুম সম্পর্কে তথ্য দেয় এবং তার হেফাজতে বেশ কিছু চোরাই মোটর সাইকেল রয়েছে বলে জানায়।

তাদের এই তথ্যের ভিত্তিতে কটিয়াদী থানার পরিদর্শক তদন্ত মো. শফিকুল ইসলাম, এসআই আবুল কালাম আজাদ, এসআই আলমগীর কবির, এএসআই মোখলেস ও এএসআই আশরাফসহ সঙ্গীয় ফোর্স করিমগঞ্জের গুণধর ইউনিয়নের দক্ষিণ আশতকা গ্রামের মাসুমের বাড়িতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাসুম পালিয়ে গেলেও তার বসতঘর থেকে ছয়টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আলমগীর কবির বলেন, মোটর সাইকেল চোরচক্রের ছয় সদস্যকে গ্রেপ্তারের পর বাকি সদস্যদের ধরতে আমরা কাজ করে যাচ্ছি। এর অংশ হিসেবে গ্রেপ্তারকৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ছয়টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। চক্রের অন্য সদস্যরাও শীঘ্রই ধরা পড়বে বলে পুলিশের এই কর্মকর্তা আশা প্রকাশ করেন।

এ সংক্রান্ত প্রতিবেদন: এক রাতে চোরচক্রের ছয় সদস্য আটক, আট মোটর সাইকেল উদ্ধার



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com