www.kishoreganjnews.com

কিশোরগঞ্জ-২ আসন

আওয়ামী লীগের মনোনয়ন পেতে তৎপর মোখলেসুর রহমান বাদল



[ রাজন সরকার, স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ২২ ডিসেম্বর ২০১৭, শুক্রবার, ৩:২৪ | রাজনীতি ]


কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুন্যালের প্রসিকিউটর, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মো. মোখলেসুর রহমান বাদল এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। ইতোমধ্যে পাকুন্দিয়া ও কটিয়াদী উপজেলার বিভিন্ন এলাকায় মতবিনিময় ও আলোচনা সভা করে আলোড়ন সৃষ্টি করেছেন তিনি। মনোনয়ন পেতে এই আসনের দুই উপজেলায় ব্যাপক তৎপরতা চালিয়ে যাচ্ছেন মোখলেসুর রহমান বাদল।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী মোখলেসুর রহমান বাদল একজন তুখোর ছাত্রনেতা ছিলেন। তিনি পাকুন্দিয়া উপজেলার আনোয়ারখালী গ্রামের বাসিন্দা। তার পিতা ডা. আবদুর রহমান ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা। স্বৈরাচার বিরোধী আন্দোলনসহ সকল গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে মোখলেসুর রহমান বাদলের উল্লেখযোগ্য অবদান রয়েছে। পেশাগত জীবনে তিনি একজন আইনজীবী ও বেশ কয়েকটি সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে তিনি অর্থনীতি বিভাগে মাস্টার্স ডিগ্রী অর্জন করেছেন।

রাজনৈতিক জীবন ইতিহাস থেকে দেখা যায়, ১৯৭৭ সালে পাকুন্দিয়া থানা ছাত্রলীগের সভাপতি, ১৯৮১ সালে বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য, ১৯৮৮ সালে ঢাকা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচিত সদস্য, ১৯৯২ সালে ঢাকা আইনজীবী সমিতির নির্বাচিত লাইব্রেরী সম্পাদক, ২০০২ সালে ঢাকা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও ২০০৯ সালে ঢাকা আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হন মোখলেসুর রহমান বাদল। ২০১০ সালে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর হিসেবে যোগদান করেন। মুক্তিযুদ্ধের সময় মানবতা বিরোধী অপরাধীদের আইনী প্রক্রিয়ার মাধ্যমে তাদের বিচারের জন্য টিম প্রধান হিসেবে সততা ও নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব বলিষ্ঠভাবে পালন করে যাচ্ছেন। আইনজীবী হিসেবে তিনি একজন সফল মানুষ। সামাজিক কর্মকাণ্ডে যথেষ্ট অবদান রয়েছে তার। তিনি পাকুন্দিয়া ও কটিয়াদী এলাকায় নন্দিত মানুষ হিসেবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

মোখলেসুর রহমান বাদলের দৃঢ় বিশ্বাস, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিশ্চয়ই কিশোরগঞ্জ-২ আসন থেকে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে তাকে মনোনয়ন দিয়ে নির্বাচনে অংশগ্রহণ করার জন্য সুযোগ সৃষ্টি করে দেবেন।

আওয়ামী লীগের একাধিক নেতা বলেন, অ্যাডভোকেট মো. মোখলেসুর রহমান বাদল একজন ক্লিন ইমেজের মানুষ ও সুশিক্ষিত। আওয়ামী লীগের সকলের কাছে তার ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com