www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে ইয়াবা পাচারকালে মাইক্রোবাসসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার



[ স্টাফ রিপোর্টার | ৩১ ডিসেম্বর ২০১৭, রবিবার, ১১:১৪ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জে মাইক্রোবাসে করে ইয়াবা পাচারকালে মো. ইব্রাহীম মিয়া (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. এম শোভন খান, (এস), বিএন এবং সহকারী পুলিশ সুপার জুয়েল চাকমা এর নেতৃত্বে একটি অভিযানিক দল শনিবার কিশোরগঞ্জ রেলস্টেশন এলাকার সড়কে অভিযান চালিয়ে মাইক্রোবাসটি আটক করে মাদক ব্যবসায়ী মো. ইব্রাহীম মিয়াকে গ্রেপ্তার করে। এ সময় মাইক্রোবাসটিতে তল্লাশি চালিয়ে ৭৪০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ী মো. ইব্রাহীম মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার দাতরপহেলা গ্রামের মৃত মুকুল মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. এম শোভন খান, (এস), বিএন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, একজন অজ্ঞাত নামা মাদক বিক্রেতা মাইক্রবাস যোগে মাদকদ্রব্য ক্রয়/বিক্রয়ের উদ্দেশ্যে কিশোরগঞ্জ রেল স্টেশন এলাকায় অবস্থান করছে। এই সংবাদের ভিত্তিতে লে. এম শোভন খান, (এস), বিএন এবং সহকারী পুলিশ সুপার জুয়েল চাকমা এর নেতৃত্বে একটি আভিযানিক দল কিশোরগঞ্জ রেল স্টেশনের মূল প্রবেশ পথ ও আশপাশ এলাকায় ওঁৎ পেতে থাকে।

পবরর্তীতে সন্দেহভাজন মাইক্রোবাসটি তল্লাশি কালে মো. ইব্রাহীম মিয়াকে ৭৪০ পিস ইয়াবা ট্যাবলেট’সহ গ্রেপ্তার করা হয় এবং হাইচ মাইক্রোবাস জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য দুই লাখ বাইশ হাজার টাকা।

ধৃত আসামীর বিরুদ্ধে ১৯৯০ (সংশোধনী ২০০৪) সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিল ৯ (খ) ধারা মোতাবেক কিশোরগঞ্জ জেলার কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com