www.kishoreganjnews.com

বাজিতপুরে ব্যবসায়ী খুন, বন্ধু আটক



[ স্টাফ রিপোর্টার, বাজিতপুর | ৩০ জুন ২০১৭, শুক্রবার, ৮:০৭ | কিশোরগঞ্জ ]


বাজিতপুরে ওমর চাঁন সাচ্চু মিয়া (৩৫) নামে এক জুতা ব্যবসায়ী নৃশংস হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। গত সোমবার ঈদের দিন ভোর ৪টার দিকে তিনি আততায়ীর হামলার শিকার হন।

তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বৃহস্পতিবার রাত ৯টার দিকে রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওমর চাঁন সাচ্চু মিয়ার মৃত্যু হয়।

এ ঘটনায় শফিক মিয়া (৩৫) নামে নিহত ওমর চাঁন সাচ্চু মিয়ার এক ঘনিষ্ঠ বন্ধুকে আটক করেছে পুলিশ।

বাজিতপুর থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত জানিয়েছেন, হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে আটক শফিক মিয়াকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সে উপজেলার হিলচিয়া ইউনিয়নের লৌহগাঁও গ্রামের আবুল কাশেমের ছেলে।

অন্যদিকে নিহত ওমর চাঁন সাচ্চু মিয়া উপজেলার বলিয়ারদী ইউনিয়নের মধ্য শিমুলতলা গ্রামের হাজী আবদুল জব্বারের ছেলে। ওমর চাঁন সাচ্চু মিয়া বাজিতপুর পৌরশহরের বসন্তপুর এলাকার আমিনুল ইসলাম সুজনের বাসায় ভাড়া থেকে বাজিতপুর বাজারে জুতার দোকান চালাতেন।

এদিকে ময়নাতদন্ত শেষে নিহতের লাশ শুক্রবার বিকালে বাড়িতে নিয়ের আসার পর এলাকায় শোকের ছায়া নেমে আসে। নামাজে জানাযা শেষে বলিয়ারদী কবরস্থানে তাকে দাফন করা হয়।

নিহত ওমর চাঁন ওরফে সাচ্চু মিয়ার ভাই লায়েছ মিয়া জানান, তিনি হজ্বে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। তাঁর হজ্বে যাওয়ার সুযোগে শফিক মিয়া তার ভাই সাচ্চু মিয়াকে হত্যা করে অন্যের উপর এই হত্যার দায় চাপিয়ে পরিবারের বিশ্বাস অর্জন করতে চেয়েছিল বলে তাদের ধারণা।

কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন, বাজিতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ছারওয়ার আলম ছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ওমর চাঁন সাচ্চু মিয়ার এমন নৃশংস হত্যাকাণ্ডের নিন্দা জানিয়ে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com