www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে মোটর সাইকেল দুর্ঘটনায় চালক নিহত, দুই আরোহী আহত



[ স্টাফ রিপোর্টার | ১ জুলাই ২০১৭, শনিবার, ৯:১০ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে চালক মারা গেছে। তার নাম আবু হোসেন (১৬)। এছাড়া মিজান (১৫) ও আজিম (১৬) নামে মোটর সাইকেলটির দুই আরোহী আহত হয়েছে।

তাদের মধ্যে মিজানের অবস্থা গুরুতর। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। আরেক আহত আজিমকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে কিশোরগঞ্জ-নিকলী সড়কের সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের গাগলাইল গ্রামের দক্ষিণে এই মোটর সাইকেল দুর্ঘটনা ঘটে।

হতাহতরা সবাই গাগলাইল গ্রামের বাসিন্দা। তাদের মধ্যে নিহত আবু হোসেন গাগলাইল গ্রামের কাইয়ুম মিয়ার ছেলে এবং দুই আহতের মধ্যে মিজান গ্রামের গোলাপ মুন্সীর ছেলে ও আজিম গ্রামের ছিদ্দিক হোসেনের ছেলে।

এলাকাবাসী জানান, আত্মীয়ের বাড়ি থেকে ঈদের দাওয়াত খেয়ে এক মোটর সাইকেলে আবু হোসেন, মিজান ও আজিম এই তিনজন গাগলাইল গ্রামের বাড়ি ফিরছিল। গ্রামের কাছে মোটর সাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লাগে।

এতে চালক আবু হোসেন ও মাঝে বসা মিজান গুরুতর আহত ও আজিম আহত হয়। দ্রুত তাদের তিনজনকে এলাকাবাসী উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে আবু হোসেনের মৃত্যু হয়। এছাড়া অপর গুরুতর আহত মিজানের অবস্থার অবনতি ঘটায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com