www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে ঘুমন্ত শিশুকে কুপিয়ে হত্যা, দাদি আহত, ঘাতক আটক



[ স্টাফ রিপোর্টার | ২ জুলাই ২০১৭, রবিবার, ৪:৪৭ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জে ঘুমন্ত অবস্থায় ফাহিমা আক্তার (১০) নামের এক শিশুকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এছাড়া শিশু ফাহিমাকে বাঁচাতে গিয়ে ঘাতকের কোপে গুরুতর আহত হয়েছে দাদি খোশেদা আক্তার (৬০)।

রোববার ভোর ৬টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের বগাডুবি গ্রামে এই নৃশংস ঘটনাটি ঘটে। নিহত ফাহিমা সদর উপজেলার স্বলমারিয়া বড়বাড়ীর নজরুল ইসলামের মেয়ে। সে স্থানীয় আনন্দ স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল। অন্যদিকে আহত দাদি খোশেদা বগাডুবি গ্রামের সফুর উদ্দিনের স্ত্রী।

এদিকে এ ঘটনায় ঘাতক বজলু মিয়া (২৫) কে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। ঘাতক বজলু বগাডুবি গ্রামের মৃত শাফির উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঈদ উপলক্ষে ফাহিমার দাদি খোশেদা রিকশাচালক ছেলে নজরুলের স্বলমারিয়া বড়বাড়ীর বাড়িতে বেড়াতে যান। শুক্রবার বিকালে ফাহিমার দাদা সফুর উদ্দিন সেখানে গিয়ে স্ত্রী খোশেদার সাথে নাতনী ফাহিমাকে বেড়ানোর জন্য তার বগাডুবি গ্রামের বাড়িতে নিয়ে যান।

এদিকে দায়দেনার কারণে প্রতিবেশী বজলু মিয়া পাওনাদারদের ভয়ে নিজের ঘরে না থেকে নিরাপদ আশ্রয় হিসেবে সফুর উদ্দিনের ঘরে থাকতো।

রোববার ভোর ৬টার দিকে সফুর উদ্দিন ফজরের নামাজ পড়তে বের হন। এই সুযোগে বজলু ঘুমন্ত শিশু ফাহিমার ওপর চড়াও হয়ে তরকারি কাটার দা দিয়ে তাকে ঘাড়ের দিকে উপর্যুপরি কোপালে শিশুটি মৃত্যু যন্ত্রণায় ছটফট করতে থাকে।

শিশু ফাহিমার ছটফট ও গোঙানির শব্দে পাশে থাকা দাদি খোশেদা জেগে ওঠে বাধা দিলে বজলু তাকেও উপর্যুপরি কুপিয়ে ফেলে রেখে যায়। এর কিছুক্ষণের মধ্যেই শিশু ফাহিমার মৃত্যু হয়।

নামাজ শেষে সফুর উদ্দিন ঘরে ঢুকে ফাহিমার নিথর দেহ রক্তের মধ্যে পড়ে থাকতে দেখেন এবং স্ত্রী খোশেদা বেগমকে রক্তাক্ত অবস্থায় পান। সফুর উদ্দিনের চিৎকার-কান্নায় এলাকাবাসী এগিয়ে গিয়ে খোশেদা বেগমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এদিকে হতাহতের ঘটনাটি এলাকায় জানাজানি হওয়ার পর স্থানীয়রা খোঁজাখুজি করে পালানোর সময় ঘাতক বজলুকে রাস্তা থেকে আটক করে। পরে পুলিশ গিয়ে ঘাতক বজলুর দেয়া তথ্যমতে হত্যাকা-ে ব্যবহৃত দা’টি প্রতিবেশী এবি সিদ্দিকের ঘর থেকে উদ্ধার করে।

শিশু ফাহিমার বাবা নজরুল ইসলাম জানান, দাদার বাড়িতে বেড়াতে গিয়ে অবুঝ শিশুটিকে এভাবে লাশ হতে হবে, এটি তিনি কস্মিনকালেও ভাবতে পারেননি। শিশু ফাহিমা ছিল তার আঁধার ঘরে চাঁদের আলো। দুই মেয়ের মধ্যে বড় মেয়েটিকে হারিয়ে হাউমাউ করে কাঁদছিলেন শিশুটির মা আছমা-ও।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি খোন্দকার শওকত জাহান জানান, কেন হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে সে ব্যাপারে তারা এখনো নিশ্চিত নন। এ ব্যাপারে ঘাতক বজলুকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com