www.kishoreganjnews.com

শোলাকিয়ায় সুষ্ঠু ও সফল জামাতে বিভাগীয় কমিশনারের ধন্যবাদ পেল জেলা প্রশাসন



[ স্টাফ রিপোর্টার | ৩ জুলাই ২০১৭, সোমবার, ১২:১৯ | কিশোরগঞ্জ ]


ঐতিহাসিক শোলাকিয়া ময়দানে ১৯০তম ঈদের জামাতের আয়োজন সুষ্ঠু ও সফলভাবে সম্পন্ন করায় জেলা প্রশাসন, কিশোরগঞ্জকে ধন্যবাদ জানিয়েছেন ঢাকা বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদ। রোববার জেলা প্রশাসকের কাছে পাঠানো এক পত্রে তিনি জামাত আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

জেলা প্রশাসক মোঃ আজিমুদ্দিন বিশ্বাসের কাছে পাঠানো পত্রে বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদ বলেন, ‘সারা বিশ্বের মুসলিম উম্মাহর অন্যতম বৃহৎ ধর্মীয় উৎসব ঈদ উল ফিতর গত ২৬ জুন ২০১৭ তারিখে উদযাপিত হয়েছে। তারই অংশ হিসেবে আপনার জেলার ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ ময়দানে ১৯০তম ঈদের জামাত অত্যন্ত সুন্দর ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

গত বছর ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ ময়দানের ঘটনাবহুল স্মৃতির কথা স্মরণে রেখে ঈদের জামাত পর‌্যাপ্ত নিরাপত্তামূলক পরিবেশে সুষ্ঠু ও সুচারুরূপে অনুষ্ঠানের নিমিত্ত জেলা প্রশাসন, কিশোরগঞ্জ কর্তৃক গৃহীত পদক্ষেপের ফলে ঈদগাহে আগত মুসল্লিগণ শান্তিপূর্ণভাবে ঈদের নামাজ আদায় করতে পেরেছেন।

এ ধরনের অনুষ্ঠান আয়োজন এবং সুচারুরূপে সম্পাদন করার মাধ্যমে জেলা প্রশাসনের সক্ষমতার বিষয়টি স্পষ্ট হয়ে উঠেছে এবং প্রশাসন সম্পর্কে জনমনে আস্থা বৃদ্ধি পেয়েছে।

ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ ময়দানে ১৯০তম ঈদের জামাত শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় আপনাকে এবং আপনার মাধ্যমে এ আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি।’



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com