www.kishoreganjnews.com

শোলাকিয়ায় নিহতদের প্রতি জেলা পুলিশের শ্রদ্ধা নিবেদন



[ স্টাফ রিপোর্টার | ৭ জুলাই ২০১৭, শুক্রবার, ২:০০ | কিশোরগঞ্জ ]


গত বছরে ঈদুল ফিতরের দিন শোলাকিয়া চেকপোস্টে জঙ্গি হামলার ঘটনায় নিহতদের প্রতি শ্রদ্ধা জানিয়েছে কিশোরগঞ্জ জেলা পুলিশ।

শোলাকিয়া চেকপোস্টে জঙ্গি হামলায় নিহত দুই পুলিশ সদস্য কনস্টেবল জহিরুল ইসলাম ও আনসারুল হকের স্মরণে পুলিশ লাইন্সে স্থাপিত অস্থায়ী বেদিতে শুক্রবার সকালে জেলা পুলিশের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রাকিব খান পুষ্পার্ঘ্য অর্পন করেন।

পরে তিনি শোলাকিয়া সবুজবাগ এলাকায় গিয়ে নিহত গৃহবধূ ঝর্ণা রাণী ভৌমিকের স্মরণে স্থাপিত অস্থায়ী মঞ্চে পুষ্পার্ঘ্য অর্পন করেন।

শোলাকিয়ায় নিহতদের প্রতি জেলা পুলিশের এই শ্রদ্ধা নিবদনের সময় অন্যদের মধ্যে কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার শওকত জাহান, করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজিবুর রহমান, পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন, কিশোরগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মুর্শেদ জামান, পরিদর্শক (অপারেশন) মো. আরিফুর রহমানসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

গত বছরের ৭ই জুলাই শোলাকিয়া চেকপোস্টে জঙ্গি হামলায় দুই পুলিশ সদস্য কনস্টেবল জহিরুল ইসলাম ও আনসারুল হক এবং পুলিশ ও জঙ্গিদের মধ্যে গোলাগুলির এক পর্যায়ে জানালা ভেদ করা গুলিতে ঘরের ভেতরে থাকা শোলাকিয়া সবুজবাগ এলাকার গৃহবধূ ঝর্ণা রাণী ভৌমিক নিহত হন। তাদের স্মৃতি রক্ষার্থে পৌর কর্তৃপক্ষের উদ্যোগে শোলাকিয়া চেকপোস্ট এলাকার তিনটি সড়কের নামকরণ করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com