www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে গৃহবধূ খুনে স্বামী শাশুড়ি দেবর ননদ আটক



[ স্টাফ রিপোর্টার | ১৫ জুলাই ২০১৭, শনিবার, ৪:৪৬ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জে গৃহবধূ রওশন আরা (২৪) কে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় সদর মডেল থানায় মামলা হয়েছে। নিহত গৃহবধূর মা শিখা বেগম বাদী হয়ে শনিবার মামলাটি দায়ের করেন। মামলায় স্বামী, শ্বশুর, শাশুড়ি, দেবর ও ননদসহ অজ্ঞাত দু’তিন জনকে আসামি করা হয়েছে।

মামলার আসামিদের মধ্যে স্বামী হযরত আলী (৩০), দেবর শামীম (২০), শাশুড়ি মর্তুজা বেগম ও ননদ লাকি আক্তার এই চার জনকে আটক করেছে পুলিশ। অন্যদিকে শ্বশুর দুলাল মিয়া পলাতক রয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই মতিউজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্র জানিয়েছে, বছর দু’য়েক আগে কিশোরগঞ্জ সদর উপজেলার বগাদিয়া এলাকার বাচ্চু মিয়ার মেয়ে রওশন আরার সঙ্গে যশোদল ব্রাহ্মণকান্দি গ্রামের দুলাল মিয়ার ছেলে হযরত আলীর বিয়ে হয়। স্বামী হযরত আলীর শহরতলীর বত্রিশ আমলীতলায় হার্ডওয়ারের ব্যবসা রয়েছে। দুলাল-রওশন দম্পতির নয় মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। 

নানা বিষয় নিয়ে বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। পারিবারিক এই কলহের জের ধরে স্বামী হযরত আলী স্ত্রী রওশন আরাকে প্রায়ই মারপিট ও নির্যাতন করতো। পারিবারিক এই কলহের জের ধরেই রওশনকে স্বামী, শ্বশুর, শাশুড়ি, দেবর ও ননদ মিলে বৃহস্পতিবার রাত ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যে স্বামীর ঘরেই উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে বলে মামলার এজাহারে অভিযোগ করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা কিশোরগঞ্জ মডেল থানার এসআই মতিউজ্জামান জানান, শুক্রবার দিবাগত রাত ১২টা ৫মিনিটে গৃহবধূ রওশন আরা হত্যা মামলাটি থানায় রেকর্ড করা হয়েছে। এর আগে ঘটনার রাতেই নিহতের স্বামী হযরত আলী ও দেবর শামীমকে আটক করা হয়। পরবর্তীতে শাশুড়ি মর্তুজা বেগম ও ননদ লাকি আক্তারকেও আটক করা হয়। তবে শ্বশুর দুলাল মিয়া পলাতক রয়েছেন।

এ সংক্রান্ত প্রতিবেদন: কিশোরগঞ্জে গৃহবধূ খুন



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com