www.kishoreganjnews.com

বাজিতপুরে পুলিশের বিশেষ অভিযানে আটক ১৮



[ বাজিতপুর প্রতিনিধি | ১৫ জুলাই ২০১৭, শনিবার, ৬:৩৬ | কিশোরগঞ্জ ]


বাজিতপুরে বিশেষ অভিযান চালিয়ে ১৮জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে এই বিশেষ অভিযান পরিচালনা করা হয়। বাজিতপুর থানার ওসি আবু শামা মোহাম্মদ ইকবাল হায়াতের নেতৃত্বে থানা পুলিশের একাধিক দল এই বিশেষ অভিযানে অংশ নেয়।

আটক ১৮জনের মধ্যে বাজিতপুর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক রনি ভূইয়া (৩২) ও রয়েছেন। পুলিশের ভাষ্য, তাকে ১০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।

আটক অন্যদের মধ্যে বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী রয়েছে।

আটক অন্যরা হলো, উপজেলার সরারচর পুরানগাও গ্রামের গাজা ব্যবসায়ী মনির হোসেন (২১), নগর ভান্ডা গ্রামের নাজনু মিয়া (২৪), হুমাইপুরের আনোয়ারপুর গ্রামের ইয়াবা ব্যবসায়ী শ্যামল চন্দ্র দাস (২৮), পুটুলী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম (৪০), পাল পাড়া গ্রামের মো. রুমান মিয়া (৩৫), বাগপাড়া গ্রামের গোলাপ মিয়ার ছেলে দুলাল মিয়া (৩৫), দক্ষিণ জুয়ারিয়া গ্রামের নিবু মিয়ার ছেলে মুর্শিদ মিয়া (৫০), চন্দ্র গ্রামের মৃত আনোয়ার হোসেনে ছেলে নয়ন মিয়া (২৮), ইকরাটিয়া গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন (৫৮), রাবারকান্দি গ্রামের দুদ মিয়ার ছেলে রুবেল মিয়া (২৫), একই গ্রামের সেনা মিয়ার ছেলে ইসরাফিল (২৩), লাল মিয়া (৩০), মিলু মিয়া (৩৫), জাবু মিয়া (৪০), তাজু মিয়া (৩২), মোসা মিয়া (২৮) ও কালা মিয়া (৪০)।

শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com