www.kishoreganjnews.com

পাকুন্দিয়ায় লেবানন ফেরত স্ত্রী খুনে ঘাতক স্বামীর স্বীকারোক্তি



[ স্টাফ রিপোর্টার | ১৫ জুলাই ২০১৭, শনিবার, ৭:৪২ | কিশোরগঞ্জ ]


পাকুন্দিয়ায় ছুরিকাঘাতে লেবানন ফেরত স্ত্রীকে খুনের ঘটনায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ঘাতক স্বামী ছমির উদ্দিন (৫৫)। শনিবার বিকালে কিশোরগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মুহম্মদ আব্দুন নূর এই স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন।

জবানবন্দি রেকর্ডের পর ছমির উদ্দিনকে কারাগারে পাঠানো হয়। ঘাতক ছমির উদ্দিন পাকুন্দিয়া পৌর এলাকার সৈয়দগাঁও গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে। অন্যদিকে লেবানন ফেরত নিহত গৃহবধূ মোছা. মর্জিনা আক্তার (৩৫) একই গ্রামের নূরুল ইসলামের মেয়ে এবং তিন সন্তানের জননী।

মামলার তদন্ত কর্মকর্তা পাকুন্দিয়া থানার এসআই হুমায়ুন কবির আদালতে ঘাতক স্বামী ছমির উদ্দিনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার সকালে পাকুন্দিয়া পৌর এলাকার সৈয়দগাঁও গ্রামে লেবানন ফেরত গৃহবধূ মোছা. মর্জিনা আক্তার হত্যাকাণ্ডের শিকার হন। পারিবারিক কলহের জের ধরে স্বামী ছমির উদ্দিন একই গ্রামের শ্বশুরালয়ে গিয়ে ধারালো ছোরা দিয়ে স্ত্রী মর্জিনার পেটে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। মুমূর্ষ অবস্থায় এলাকাবাসী মর্জিনা আক্তারকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ঘটনার আড়াই ঘন্টার মধ্যে একটি পাটতে থেকে ছমির উদ্দিনকে আটক করে। পরে ঘাতক ছমির উদ্দিনের দেয়া তথ্য অনুযায়ী ছমির উদ্দিনের ঘর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছোরাটি উদ্ধার করে পুলিশ।

এই হত্যাকাণ্ডের ঘটনায় নিহত গৃহবধূ মর্জিনা আক্তারের বাবা নূরুল ইসলাম বাদী হয়ে পাকুন্দিয়া থানায় ছমির উদ্দিনকে আসামি করে মামলা করেন।

এ বিষয়ে আরো পড়তে নিচের লিঙ্কে ক্লিক করুন:

পাকুন্দিয়ায় স্বামীর ছুরিকাঘাতে লেবানন ফেরত স্ত্রী খুন, স্বামী আটক



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com