www.kishoreganjnews.com

হাওরে ক্ষতিগ্রস্তদের মাঝে ইসলামী ব্যাংকের ত্রাণ সামগ্রী বিতরণ



[ স্টাফ রিপোর্টার | ২০ জুলাই ২০১৭, বৃহস্পতিবার, ৫:৩০ | কিশোরগঞ্জ ]


আগাম বন্যায় ক্ষতিগ্রস্ত হাওরের কৃষকদের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ সহায়তা বিতরণ করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। ব্যাংকের উদ্যোগে বুধবার দুপুরে ইটনা উপজেলার তিনশ’ ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়েছে।

রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটরিয়াম কাম কমিউনিটি সেন্টারে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। তিনি ক্ষতিগ্রস্তদের হাতে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ সহায়তা তুলে দেন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কিশোরগঞ্জ শাখার আয়োজনে এ ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. খলিলুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. নজরুল ইসলাম ঠাকুর, ইটনা সদর ইউপির সাবেক চেয়ারম্যান মো. উমর ফারুকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর পক্ষ থেকে কিশোরগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. মহিউদ্দিন ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আগাম বন্যায় ক্ষতিগ্রস্ত হাওরের কৃষকদের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ সহায়তা বিতরণের অংশ হিসেবে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে এর আগে হাওরের অপর দুই উপজেলা মিঠামইন ও অষ্টগ্রামে অনুরূপ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে গত ১৫ই জুলাই মিঠামইন উপজেলার তিনশ’ এবং ১৮ই জুলাই অষ্টগ্রাম উপজেলার তিনশ’ ক্ষতিগ্রস্ত কৃষক পরিবারের মাঝে স্থানীয় সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক উপস্থিত থেকে ত্রাণ বিতরণ করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com