www.kishoreganjnews.com

বত্রিশ রওশন আরা বিদ্যালয়ের রাস্তা উদ্বোধন করলেন মেয়র পারভেজ



[ স্টাফ রিপোর্টার | ২১ জুলাই ২০১৭, শুক্রবার, ৬:৫২ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জ পৌরসভার বত্রিশ এলাকার একটি গুরুত্বপূর্ণ সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে পৌর মেয়র মাহমুদ পারভেজ বত্রিশ রওশন আরা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় সড়কটির নির্মাণ কাজ উদ্বোধন করেন।

সড়কটি হচ্ছে, বত্রিশ রওশন আরা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে রফিক ম্যানসন এবং বসাক বাড়ির মোড় থেকে আনোয়ার হাউজ পর্যন্ত। ৫৮০ মিটার এই সড়কের নির্মাণ ব্যয় ধরা হয়েছে পঁয়ষট্টি লাখ টাকা। ঠিকাদারী প্রতিষ্ঠান রাজধানীর ইউনাইটেড কমার্শিয়াল সেন্টার লিমিটেড প্রকল্পটির নির্মাণ কাজের দায়িত্ব পেয়েছে।

সড়ক নির্মাণ কাজ উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে স্থানীয় কাউন্সিলর মো. এরশাদ খান অভি, সংরক্ষিত নারী কাউন্সিলর কামরুন্নাহার লিপি, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকলেসুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রাস্তার ফলক উদ্বোধন শেষে পৌর মেয়র মাহমুদ পারভেজ বলেন, সড়কটির নির্মাণ কাজ সম্পন্ন হলে এ এলাকার মানুষের যাতায়াতের ক্ষেত্রে দুর্ভোগ কমবে। তাই সড়কটির কাজ সঠিক ভাবে সম্পন্ন হওয়ার জন্য এ এলাকার মানুষকে ভূমিকা রাখতে হবে। পৌর পরিষদ কাজের গুণগত মান বজায় রাখতে বদ্ধপরিকর রয়েছে বলেও তিনি মন্তব্য করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com