www.kishoreganjnews.com

ভোরের আলো সাহিত্য আসরের সাংগঠনিক সম্পাদক হলেন ফারুকুজ্জামান



[ স্টাফ রিপোর্টার | ২১ জুলাই ২০১৭, শুক্রবার, ৭:২৪ | কিশোরগঞ্জ ]


ভোরের আলো সাহিত্য আসরের সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন মোঃ ফারুকুজ্জামান। ফারুকুজ্জামান শহরের শতবর্ষী ও ঐতিহ্যবাহী আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য এবং অনলাইন এশিয়ান পোস্টের কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি।

শুক্রবার সকালে সংগঠন কার‌্যালয়ে অনুষ্ঠিত ভোরের আলো সাহিত্য আসরের ৪৩২তম সাহিত্য সভায় ফারুকুজ্জানকে সর্বসম্মতিক্রমে সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়।

এতে সভাপতিত্ব করেন ভোরের আলো সাহিত্য আসরের সভাপতি নাট্যকার আজিজুর রহমান।

সভায় যুদ্ধাপরাধ প্রতিরোধ আন্দোলন কমিটির সভাপতি ও আসরের প্রতিষ্ঠাতা সম্পাদক রেজাউল হাবিব রেজা, বিআরডিবি’র সাবেক পরিচালক মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট নিজাম উদ্দিন, বিআরডিবি’র নারায়নগঞ্জ জেলার সহপরিচালক হাফিজুর রহমান ভূঁইয়া, আসরের উপদেষ্টামণ্ডলীর সভাপতি আবুল বাহার, সাংবাদিক শফিক কবীর, আসরের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী রেজা সুমন, ডা. মোবারক হোসেন খান, তিন তিন বার বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কারে ভূষিত শিল্পী সৈয়দ নূরুল আউয়াল তারা মিঞা, আসরের সদস্য জহিরুল ইসলাম, রুবেল, মৌসুমী, বিউটি, চাদঁনী আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

ভোরের আলো সাহিত্য আসরের সাংগঠনিক সম্পাদক মনোনীত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় মোঃ ফারুকুজ্জামান সাহিত্য আসরের সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com