www.kishoreganjnews.com

পাকুন্দিয়ায় নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন



[ পাকুন্দিয়া প্রতিনিধি | ২২ জুলাই ২০১৭, শনিবার, ৭:২২ | কিশোরগঞ্জ ]


‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ স্লোগানকে ধারণ করে পাকুন্দিয়ায় নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করা হয়েছে। উপজেলার সুখিয়া ইউনিয়নের কুশাকান্দা গ্রামে শনিবার সকালে নতুন এই বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন সুইচ টিপে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

সুখিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড অওয়ামী লীগের সভাপতি দুলাল মিয়ার সভাপতিত্বে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার অন্নপূর্ণা দেবনাথ, কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির হোসেনপুর জোনাল অফিসের ডিজিএম মোঃ আব্দুল্লাহ্-আল-মামুন, পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন।

অনুষ্ঠানে জেলা যুবলীগ নেতা ভিপি মোঃ ফরিদ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক এখলাছ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্ববায়ক ফরিদ উদ্দিন, পৌর যুবলীগের আহ্ববায়ক নাজমুল হক দেওয়ান প্রমুখসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com