www.kishoreganjnews.com

কটিয়াদীতে ঈদের দিন খুনের আসামিরা অধরা



[ স্টাফ রিপোর্টার | ২৩ জুলাই ২০১৭, রবিবার, ৪:০৮ | কিশোরগঞ্জ ]


কটিয়াদী উপজেলার উত্তর ভুনা গ্রামে ঈদের দিন দুপুরে প্রকাশ্যে দুলাল মিয়া (৪৫) নামে এক কৃষক খুনের ঘটনা ঘটলেও আসামিরা এখনো অধরা। উল্টো তারা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং বাদী পক্ষকে হুমকি দিচ্ছে। স্কুল পড়ুয়া ছেলেকে নিয়ে জীবন বাঁচাতে পালিয়ে বেড়াচ্ছেন স্বামী হত্যার বিচার প্রার্থী নারী।

সংবাদ সম্মেলন করে নিহতের স্ত্রী নাজমা আক্তার, ছেলে ষষ্ঠ শ্রেণীর ছাত্র শিমুল ও নিহতের ছোট ভাই রফিকুল ইসলাম এই দুর্বিষহ অবস্থার প্রতিকার দাবি করেছেন। রোববার দুপুরে কিশোরগঞ্জ জেলা প্রেস ক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত দুলাল মিয়ার ছোট ভাই রফিকুল ইসলাম।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেন, ঈদুল ফিতরের দিন গত ২৬শে জুন দুপুর আড়াইটার দিকে পূর্ব বিরোধের জের ধরে দুলাল মিয়ার বাড়িতে গিয়ে তার ওপর প্রতিবেশি বাচ্চু মিয়া (৩৮), তার দুই ভাই ফেরদৌস মিয়া (২৮) ও সাফেক মিয়া (২৭), রুহুল আমিন (৩০) ও জুবায়ের (২৮) সহ কয়েকজন টেঁটা, বল্লম ও রড নিয়ে হামলা চালায়। এ সময় দুলালকে বাঁচাতে গেলে স্ত্রী নাজমা আক্তার এবং নাজমার ভাসুর বসু মিয়াকেও টেঁটা দিয়ে আঘাত করে হামলাকারীরা। হামলায় গুরুতর আহত দুলাল মিয়াকে মুমূর্ষু অবস্থায় বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের স্ত্রী নাজমা আক্তার (৪০) বাদী হয়ে ১০ ব্যক্তিকে আসামি করে ২৭শে জুন কটিয়াদী থানায় মামলা করলেও আজ পর্যন্ত কোন আসামি গ্রেপ্তার হয়নি। সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, মামলার আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং মামলা তুলে নেয়ার জন্য বাদী পক্ষকে হুমকি দিচ্ছে। এ পরিস্থিতিতে স্বামীহারা অসহায় নাজমা আক্তার ছেলে ষষ্ঠ শ্রেণির ছাত্র শিমুলকে নিয়ে নিরাপত্তাহীন ও অনিশ্চিত জীবন কাটাচ্ছেন। স্বামী হত্যার বিচার চেয়ে তারাই এখন জীবন হারানোর শঙ্কায় রয়েছেন।

এ ব্যাপারে কটিয়াদী থানার ওসি মো. জাকির রব্বানী জানান, আসামিরা পলাতক থাকায় তাদের ধরা যায়নি। এছাড়া মামলাটি সপ্তাহখানেক আগে সিআইডিতে হস্তান্তর করা হয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com