www.kishoreganjnews.com

র‌্যাবের অভিযানে ৪৬ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক



[ কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ২৪ জুলাই ২০১৭, সোমবার, ৭:২৯ | কিশোরগঞ্জ ]


৪৬ কেজি গাঁজাসহ আল আমিন (২৪) ও রফিকুল ইসলাম (৩৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি জুয়েল চাকমা’র নেতৃত্বে একটি চৌকস অভিযানিক দল পৃথক দু’টি অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটক দুই মাদক ব্যবসায়ীর মধ্যে আল আমিন বি-বাড়িয়া জেলার আখাউড়া থানার কুড়াতলী গ্রামের মৃত আব্দুল আলিমের ছেলে এবং মো. রফিকুল ইসলাম কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার উত্তর লক্ষ্মীপুর গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও উপপরিচালক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বি-বাড়িয়া জেলার বিজয়নগর ও কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর এলাকা থেকে মাদক ব্যবসায়ীরা মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে ঢাকায় নিয়ে যাচ্ছে, এই তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস অভিযানিক দল রোববার বিকাল পাঁচটায় এবং রাত সোয়া ১০টায় স্কোয়াড কমান্ডার এএসপি জুয়েল চাকমা’র নেতৃত্বে দুই স্থানে দু’টি পৃথক অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দুই মাদক ব্যবসায়ী আল আমিন ও মো. রফিকুল ইসলামকে আটকের পর তাদের কাছ থেকে মোট ৪৬ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়। এ সময় বিজয়নগর থেকে একজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। পরবর্তীতে আটক আল-আমিনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, পলাতক ব্যক্তির নাম আনতু চৌধুরী(৩৮)। সে বি-বাড়িয়া জেলার আখাউড়া থানার রাজাপুর গ্রামের বাসিন্দা।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য চার লাখ ষাট হাজার টাকা। আটক দুই আসামি ও পলাতক ব্যক্তির বিরুদ্ধে ১৯৯০ (সংশোধনী ২০০৪)ইং সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিল ৯(খ)/২৫ ধারা মোতাবেক বি-বাড়িয়া জেলার বিজয়নগর থানা ও কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানায় দুটি ভিন্ন মামলা রুজু প্রক্রিয়াধীন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com