www.kishoreganjnews.com

জনদুর্ভোগ লাঘবে ইউএনও মাসউদ-এর অ্যাকশন



[ স্টাফ রিপোর্টার | ২৪ জুলাই ২০১৭, সোমবার, ৮:৩৪ | কিশোরগঞ্জ ]


জনদুর্ভোগ লাঘবে কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাসউদ ক্লান্তিহীন প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। ফুটপাত দখলমুক্ত করা থেকে শুরু করে রেলের টিকিট কালোবাজারী রোধ কোনকিছুই বাদ যাচ্ছে না তাঁর নজরদারি থেকে।

প্রায় প্রতিদিনের মতো সোমবারও তিনি একাধিক অভিযান চালিয়েছেন। তাঁর সোমবারের এই অভিযানে বন্ধ হয়েছে ট্রেনের অবৈধ টিকিট বিক্রি। জরিমানা করা হয়েছে অবৈধ টিকিট বিক্রেতাকে। নরসুন্দা লেকপাড়ে চলাচলকারী মোটর সাইকেলের বিরুদ্ধেও এদিন চলেছে তাঁর অভিযান। উচ্ছেদ করা হয়েছে গৌরাঙ্গ বাজার ব্রিজের অবৈধ দোকানপাট।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, শহরের বড়বাজার জাহাঙ্গীর মোড়ে মেসার্স মা মনোরমা এন্টারপ্রাইজ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান অবৈধভাবে নির্ধারিত মূল্যের অধিক মূল্যে ট্রেনের টিকিট বিক্রি করে আসছিলেন। ব্যবসাপ্রতিষ্ঠানটি থেকে দশ দিনের পর্যন্ত অগ্রিম টিকিট বিক্রি করা হতো। ফেসবুকে বিষয়টি জানার পর কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাসউদ সত্যতা যাচাইয়ের জন্য তাঁর অফিসের টেকনিশিয়ান ইফতেকার আহম্মেদ সবুজকে টিকিট কিনতে পাঠান। সবুজ ওই দোকানে গিয়ে নির্ধারিত দামের চেয়ে অধিক দামে একটি অগ্রিম টিকিট ক্রয় করেন। টিকিট পেয়ে সবুজ বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করার সাথে সাথে ওই ব্যবসাপ্রতিষ্ঠানে ছুটে যান মোঃ আব্দুল্লাহ আল মাসউদ। সেখানে গিয়ে তিনি মেসার্স মা মনোরমা এন্টারপ্রাইজের ব্যবসায়ী উত্তম কুমার পালকে জিজ্ঞাসাবাদ করেন। ইউএনও জিজ্ঞাসাবাদে উত্তম কুমার পাল কোন সদূত্তর দিতে পারেননি এবং এ সংক্রান্ত কোন অনুমোদিত পত্রও দেখাতে পারেননি। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ব্যবসায়ী উত্তম কুমার পালকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে বিকালে নরসুন্দা লেকপাড়ের ওয়াকওয়েতে মোটর সাইকেল চলাচলের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল্লাহ আল মাসউদ অভিযান চালান। এসময় তিনি লেকপাড়ের ওয়াকওয়েতে মোটর সাইকেল চালানোর দায়ে বেশ কয়েকজন চালককে জরিমানা করেন।

এছাড়াও তিনি গৌরাঙ্গ বাজার ব্রিজে অভিযান চালিয়ে সেখানকার অবৈধ দোকানপাট উচ্ছেদ করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com