www.kishoreganjnews.com

তাড়াইলে বন্যার্তদের মাঝে ইসলামী ব্যাংকের ত্রাণ সামগ্রী বিতরণ



[ মুকুট দাস, তাড়াইল | ২৪ জুলাই ২০১৭, সোমবার, ৯:৪১ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জের তাড়াইলে আগাম বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। সোমবার বিকালে উপজেলা পরিষদ হলরুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই ত্রাণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের মোট ১৫০ জন ক্ষতিগ্রস্ত কৃষককে ত্রাণ সামগ্রী হিসেবে জনপ্রতি ৫ কেজি চাউল, ১ কেজি ডাল, ২ কেজি সয়াবিন তেল, ২ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ২ কেজি চিড়া, ১ কেজি গুড়, ১ কেজি লবণ, ২ প্যাকেট বিস্কিট ও নগদ ৫শ’ টাকা দেয়া হয়।

ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুলতানা আক্তার। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল উদ্দিন ভূঞা কাঞ্চন।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর পক্ষ থেকে এভিপি ও কিশোরগঞ্জ শাখা ব্যবস্থাপক মো. মহিউদ্দিন, প্রিন্সিপাল অফিসার মো. আসাদুজ্জামান এবং অফিসার শহীদুল ইসলাম আকন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এতে অন্যদের মধ্যে কিশোরগঞ্জ জেলা ফার্টিলাইজার সমিতির সাধারণ সম্পাদক আবদুল হাকিম, তালজাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. সেলিম মিয়া, রাউতি ইউপি চেয়ারম্যান শরীফ উদ্দিন জুয়েল, জাওয়ার ইউপি চেয়ারম্যান মো. জিয়াউর রহমান, দিগদাইড় ইউপি চেয়ারম্যান গোলাপ হোসেন ভূঞাসহ স্থানীয় সাংবাদিক ও সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com