www.kishoreganjnews.com

পাকুন্দিয়ায় বার্ষিক তিরোভাব উৎসব



[ সাখাওয়াত হোসেন হৃদয় | ২৬ জুলাই ২০১৭, বুধবার, ৬:৫২ | কিশোরগঞ্জ ]


বিশ্ব শান্তি ও মানব কল্যাণ কামনায় যথাযথ ধর্মীয় ভাবগম্ভীর্য্য ও শান্তিপূর্ণ পরিবেশে পাকুন্দিয়ায় হিন্দু ধর্মাবলম্বীদের বার্ষিক তিরোভাব উৎসব অষ্টপ্রহর হরিণাম সংকীর্ত্তণ অনুষ্ঠিত হচ্ছে। উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের মজিতপুর আশ্রমে মঙ্গলবার থেকে ৭৪তম বার্ষিক এ তিরোভাব উৎসব শুরু হয়েছে। বৃহস্পতিবার ভোর রাতে উৎসবের সমাপ্তি ঘটবে।

তিরোভাব উৎসব উপলক্ষে দেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত হাজার হাজার পুণ্যার্থির ঢল নামে আশ্রমে। এদিকে এ অনুষ্ঠান নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করে স্থানীয় প্রশাসন। আশ্রম স্থলে বিপুল সংখ্যক পুলিশ ও গ্রাম পুলিশ সদস্য মোতায়েন রাখার পাশাপাশি প্রশাসনের ঊর্ধতন কর্মকর্তারা পরিদর্শন করে পুণ্যার্থিদের খোঁজখবর নেয়ার পাশাপাশি আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখছেন।

বুধবার দুপরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অন্নপূর্ণা দেবনাথ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন আশ্রম পরিদর্শন করেন। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ, এগারসিন্দুর ইউপি চেয়ারম্যান মতিউর রহমান সরকার প্রমুখসহ উৎসব আয়োজক কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিরোভাব সংকীর্ত্তণ অনুষ্ঠানে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন আয়োজক কমিটি।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, অনুষ্ঠান নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন রাখা হয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com