www.kishoreganjnews.com

পাকুন্দিয়া থানার ওসি জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত



[ সাখাওয়াত হোসেন হৃদয় | ২৭ জুলাই ২০১৭, বৃহস্পতিবার, ৪:৫২ | কিশোরগঞ্জ ]


পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীনকে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত করা হয়েছে। বৃহস্পতিবার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান, পিপিএম শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পাকুন্দিয়া থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন-এর নাম ঘোষণা করেন এবং পুরস্কার তুলে দেন।

এছাড়া গত মাসে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, হত্যা, ডাকাতি, চুরিসহ বিভিন্ন মামলার আসামিদের গ্রেপ্তার করায় বিভিন্ন ক্যাটাগরিতে আরও পাঁচটি পুরস্কার লাভ করেছেন চৌকস ও মেধাবী এই পুলিশ পরিদর্শক।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, গত ১০ই ফেব্রুয়ারি পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পান মোহাম্মদ সামসুদ্দীন। দায়িত্ব পাওয়ার পর থেকে পাকুন্দিয়া থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি মাদক, জুয়া নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি। অফিসার ইনচার্জ হিসেবে তার বিচক্ষণতার কারণে এলাকায় চুরি, ডাকাতি, অহেতুক হয়রানি লোপ পেয়েছে বলে মনে করছেন এলাকাবাসী।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন বলেন, জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত হওয়া নিঃসন্দেহের আনন্দের বিষয়। এই পুরস্কার ও স্বীকৃতি আমার দায়িত্বকে আরো বাড়িয়ে দিয়েছে। সকলের সহযোগিতায় পাকুন্দিয়া থানাকে একটি মডেল থানা হিসেবে গড়ে তোলা সম্ভব হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com