www.kishoreganjnews.com

পুষ্পের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সিএইচসিপি’দের মানববন্ধন স্মারকলিপি



[ স্টাফ রিপোর্টার | ২৭ জুলাই ২০১৭, বৃহস্পতিবার, ৮:০০ | কিশোরগঞ্জ ]


হোসেনপুর উপজেলার হারেঞ্জা কমিউনিটি কিনিকের সিএইচসিপি জেসমিন সুলতানা পুষ্পের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কিশোরগঞ্জে প্রতিবাদ সভা, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশন কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে প্রেসক্লাব চত্বরে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

কর্মসূচিতে সংহতি জানিয়ে সিভিল সার্জন ডাঃ মোঃ হাবিবুর রহমান ও জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডাঃ এম এ ওয়াহাব বাদল বক্তৃতা করেন।

মানববন্ধনে অন্যদের মধ্যে বাংলাদেশ কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এসোসিয়েশন কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি আব্দুল মালেক ভূঞা, সাধারণ সম্পাদক শাকির খান, সাংগঠনিক সম্পাদক মোঃ খোকন মিয়া, অর্থ সম্পাদক মহিউদ্দিন, সিএইচসিপি নেতা সাইফুল, হোসেনপুর শাখার সভাপতি ইমরান, কিশোরগঞ্জ সদর শাখার সভাপতি শাহ নোমান সিদ্দিকী প্রমূখ বক্তৃতা করেন।

বক্তারা সিএইচসিপি জেসমিন সুলতানা পুষ্পের উপর সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। একই দাবিতে শহরের কালিবাড়ী এলাকায় পৃথক মানববন্ধন কর্মসুচী পালন করা হয়। মানববন্ধন শেষে সিএইচসিপি নেতৃবৃন্দ জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, গত ২৩শে জুলাই হোসেনপুর উপজেলার হারেঞ্জা কমিউনিটি কিনিকের সিএইচসিপি জেসমিন সুলতানা পুষ্পের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। মোঃ আব্দুল হাই নামে এক সন্ত্রাসীর নেতৃত্বে এই হামলায় জেসমিন সুলতানা পুষ্প গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় ২৪শে জুলাই সিএইচসিপি জেসমিন সুলতানা পুষ্প বাদী হয়ে হোসেনপুর থানায় একটি মামলা করেছেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com