www.kishoreganjnews.com

‘এলনা প্রকল্প’র লিড অ্যাক্টরসদের সমন্বয় সভা



[ স্টাফ রিপোর্টার | ২৭ জুলাই ২০১৭, বৃহস্পতিবার, ৮:৩০ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জে বেসরকারি সংস্থা পপি’র ‘এলনা’ প্রকল্পের লিড অ্যাক্টরসদের ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। পিপলস ওরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পপি) এবং দাতা সংস্থা অক্সফামের সহযোগিতায় বেসরকারি সংগঠন তৃষ্ণা সমাজ কল্যাণ সংস্থা  ‘এলনা’ প্রকল্পের লিড অ্যাক্টরসদের নিয়ে বৃহস্পতিবার এই সমন্বয় সভার আয়োজন করে।

সভায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক তরফদার  মোঃ আক্তার জামীল।

তিনি পপি এলনা প্রকল্প তার লিড অ্যাক্টরসদের নিয়ে যে সকল কর্মসূচি বাস্তবায়ন করছে সে সম্পর্কে অবহিত হন এবং তাদের কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করেন। তিনি সরকারি ও বেসরকারি সংস্থাসমূহকে সমন্বয়ের মাধ্যমে আরো সুন্দরভাবে কাজ করার পরামর্শ দেন এবং প্রত্যাশা করেন যে, কিশোরগঞ্জের এলনা প্রকল্পের লিড অ্যাক্টরসরা ভবিষ্যতে সামনে থেকে মানবিক সহায়তার ক্ষেত্রে নেতৃত্ব দিবে।

সভায় এলনা প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার কৃষিবিদ শেখ কামরুল হোসেন ও প্রজেক্ট অফিসার আসমা আক্তার ছাড়াও লিড অ্যাকটর হিসেবে বেসরকারি  সংস্থা ডট বাংলাদেশ, এ.আর.ডি, আপো, আর্প, চেতনা, স্বাদ বাংলাদেশ ও উপমা এর নির্বাহী পরিচালকগণ, কিশোরগঞ্জের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহকারি পরিচালক দুলাল মিয়া, বৌলাই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সচিব, বিন্নাটি ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য, মিডিয়া কর্মী এবং রেড ক্রিসেন্ট সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com