www.kishoreganjnews.com

গাইটালের শ্রীধরখিলা-রাকুয়াইল সড়কটি আরসিসি হচ্ছে



[ স্টাফ রিপোর্টার | ৩ আগস্ট ২০১৭, বৃহস্পতিবার, ২:১১ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জ পৌরসভার গাইটাল এলাকায় পুলিশ সুপারের অফিস এলাকা থেকে শ্রীধরখিলা-রাকুয়াইল হয়ে পাগলা মসজিদ সংযোগ সড়কটি আরসিসি হচ্ছে। আটষট্টি লাখ টাকা ব্যয়ে প্রায় এক কিলোমিটার এই সড়কটি নির্মাণ করছে কিশোরগঞ্জ পৌরসভা। বৃহস্পতিবার সকালে সড়কটির আরসিসি ঢালাই কাজ উদ্বোধন করেছেন পৌর মেয়র মাহমুদ পারভেজ।

পুলিশ সুপারের অফিস এলাকায় সড়কটির আরসিসি ঢালাই উদ্বোধনের সময় স্থানীয় কাউন্সিলর ও প্যানেল মেয়র ইসমাঈল হোসেন ইদু, সংরক্ষিত নারী কাউন্সিলর মুনতাহা আক্তার শাওন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আব্দুস ছালাম, সহকারী প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম, উপসহকারী প্রকৌশলী ফারুক আহমেদ, পৌর প্রকৌশলী শহিদুর রহমান, হাজ্বী আঃ খালেক, জোনায়েদ পিন্টু, আলী হোসেন, হোসেন সারওয়ার লিটন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় প্রকল্পের সাথে সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী ও ঠিকাদারী প্রতিষ্ঠান ভৈরবের মেসার্স মমিনুল হক-এর প্রতিনিধি উপস্থিত ছিলেন। রাস্তার ঢালাই উদ্বোধন শেষে মোনাজাত ও উপস্থিত এলাকাবাসীকে মিষ্টিমুখ করানো হয়।

এসময় পৌর মেয়র মাহমুদ পারভেজ এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, এ রাস্তা আপনার আমার সকলের। এর ভালো-মন্দ, সুবিধা-অসুবিধা দেখার দ্বায়িত্বও তাই সকলের। আমি বিশ্বাস করি আপনারা প্রত্যেকেই এই রাস্তায় সার্বক্ষণিক সবকিছু লক্ষ্য রেখে সঠিক ভাবে কাজ আদায় করে নিবেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com