www.kishoreganjnews.com

প্রেম-ভালবাসাময় ভোরের আলো সাহিত্য আসর



[ স্টাফ রিপোর্টার | ৪ আগস্ট ২০১৭, শুক্রবার, ৫:১১ | কিশোরগঞ্জ ]


প্রেম ও ভালবাসাকে উপজীব্য করে ভোরের আলো সাহিত্য আসরের ৪৩৪তম সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে থানা সংলগ্ন মডার্ন ডেন্টাল হলে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন নাট্যকার আজিজুর রহমান। এতে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা, কবি ও লেখক মো. নিজাম উদ্দিন।

সভায় প্রেম ও ভালবাসা বিষয়ক আলোচনা করেন ভোরের আলো সাহিত্য আসরের প্রতিষ্ঠাতা, জাতীয় পদকপ্রাপ্ত লিমেরিকার, জাতীয় সাংবাদিক সংস্থা মনোনীত একমাত্র সাংবাদিক প্রশিক্ষক রেজাউল হাবীব রেজা।

এতে আলোচনায় অংশ নেন কবি ও ব্যাংকার মোতাহের হোসেন। আসরের পরিচালক আমিনুল হক সাদীর প্রাণবন্ত উপস্থাপনায় আসরে অন্যদের মধ্যে আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য ও ভোরের আলো সাহিত্য আসরের সাংগঠনিক সম্পাদক মো. ফারুকুজ্জামান, নারী বিষয়ক সম্পাদিকা ফারহানা আহমেদ খানম, তথ্য ও প্রচার সম্পাদক আলী রেজা সুমন, হোমিও মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসক ডা. মোবারক হোসেন খান ও মো. জহিরুল হাসান রুবেল আলোচনা করেন।

এতে গান পরিবেশন করেন শিল্পী নিরব রিপন এবং কবি ও শিল্পী আব্দুল মান্নান। কবিতা আবৃত্তি করেন ক্ষুদে কবি মো. মোদাব্বির হোসেন খান ও মো. মোজাফফর হোসেন খান। সভায় মির্জা মাহবুবা বেগ, শেখ খাদিজা জামান, সাংবাদিক তানভীরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। সব শেষে সভাপতি নাট্যকার আজিজুর রহমান প্রেম-ভালবাসার গান শুনিয়ে আসরের সমাপ্তি ঘোষণা করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com