www.kishoreganjnews.com

বাজিতপুরে বিশেষজ্ঞ চিকিৎসা সেবা কেন্দ্র উদ্বোধন



[ বাজিতপুর প্রতিনিধি | ৪ আগস্ট ২০১৭, শুক্রবার, ৭:০১ | কিশোরগঞ্জ ]


বাজিতপুর উপজেলার সরারচর ইউনিয়নের কৈকুড়ী মোল্লা বাড়ীতে আশরাফ আলী মোল্লা চ্যারিটেবল ফাউন্ডেশনের উদ্যোগে বিশেষজ্ঞ চিকিৎসা সেবা কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। শুক্রবার সকালে মেডিসিন বিশেষজ্ঞ মেজর জেনারেল ডাঃ রবিউল হোসেন এই চিকিৎসা সেবা কেন্দ্রের উদ্বোধন করেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাঃ রবিউল হোসেন।

আশরাফ আলী মোল্লা চ্যারিটেবল ফাউন্ডেশনের সভাপতি ডাঃ আশরাফ আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে অধ্যাপিকা ডাঃ মাকসুদা আনোয়ার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম, প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ নূরুল্লাহ, রাজধানী বার্তার সম্পাদক ফারুক আহাম্মদ, ভোরের পাতা’র কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি শেখ বদরুল হক শোয়েব বক্তৃতা করেন।

প্রধান অতিথির বক্তৃতায় ডাঃ রবিউল হোসেন বলেন, অজপাড়াগাঁয়ে গরিব ও দুস্থ মানুষের সেবাদান একটি যুগান্তকারী অধ্যায়ের শুভ সুচনা করেছে।

আশরাফ আলী মোল্লা চ্যারিটেবল ফাউন্ডেশনের সভাপতি ডাঃ আশরাফ আলী মোল্লা জানান, তিনি বিশেষজ্ঞ চিকিৎসা সেবা উদ্বোধনের আগে থেকেই অসহায় গরিব মানুষের চিকিৎসা সেবার স্বার্থে বাজিতপুর উপজেলার সরারচরে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা দিয়ে আসছেন। তিনি অসহায়, গরীব রোগীরা যাদের সহজ শর্তে চিকিৎসা নিতে পারে, এজন্যে তিনি চিকিৎসা কেন্দ্রটিকে চক্ষু হাসপাতালে রূপান্তর করবেন। তিনি বাজিতপুর উপজেলার উজানচরে বয়স্কদের জন্য একটি চিকিৎসা কেন্দ্র খুলবেন বলেও জানান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com