www.kishoreganjnews.com

‘বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হবে’



[ মুকুট দাস, তাড়াইল | ৫ আগস্ট ২০১৭, শনিবার, ৫:৫৮ | কিশোরগঞ্জ ]


শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, দলমতের ঊর্ধ্বে থেকে এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে আমাদের সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টাকে কাজে লাগিয়ে আমাদেরকে সামনে এগিয়ে যেতে হবে।

শনিবার বিকালে তাড়াইল উপজেলা সদরে নবনির্মিত ফায়ার সার্ভিস স্টেশন উদ্বোধন ও উপজেলার সহিলাটিস্থ সূতী নদীর উপর সড়ক বিভাগ কর্তৃক পাকা ব্রীজ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

কিশোরগঞ্জ- ৩ (তাড়াইল- করিমগঞ্জ) আসনের এমপি মো. মুজিবুল হক চুন্নু বলেন, তাড়াইল-করিমগঞ্জের অসমাপ্ত কাজ করার জন্য আগামী নির্বাচনে আমাদের জয়ী হতে হবে। এজন্যে সবাইকে সম্মিলিতভাবে প্রতিটি পাড়া-মহল্লায় কাজ করতে হবে। বর্তমান তথ্য প্রযুক্তির এ যুগে সারা পৃথিবীর সঙ্গে আমাদেরও তালমিলিয়ে চলতে হবে। তবেই আমরা উন্নত বিশ্বের সঙ্গে প্রতিযোগিতা করতে পারব।

সুধী সমাবেশে সভাপতিত্ব করেন তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন ভুঁইয়া কাঞ্চন।

তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন লাকীর সঞ্চালনায় সুধী সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার সুলতানা আক্তার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক ভুঁইয়া মোতাহার, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোফাজ্জল হোসেন চাঁন মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল হাই, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী মিজানুজ্জামান, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, আওয়ামী লীগ এবং জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com