www.kishoreganjnews.com

কিশোরগঞ্জের পল্লীতে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮



[ নূরুল হক | ৫ আগস্ট ২০১৭, শনিবার, ৯:১২ | কিশোরগঞ্জ ]


কিশোরগঞ্জের পল্লীতে ডোবায় মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ৮জন আহত হয়েছে। শনিবার সকাল ১১টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের গাগলাইল গ্রামে এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এলাকাবাসী জানান, গাগলাইল গ্রামের দিলু মিয়ার বাড়ির সামনের ডোবায় সকালে দিলু মিয়ার ছেলে ফজলু ও তার ভাতিজা কালাচাঁন মাছ ধরার জন্য পানি সেচ দিচ্ছিল। এ সময় প্রতিপক্ষের বাচ্চু মিয়া ও আলমের ছেলেরা সেখানে মাছ ধরতে যায়। এতে ফজলু ও কালাচাঁন বাধা দিলে বাচ্চু ও অন্যরা বাড়ি গিয়ে তাদের লোকজনকে জানায়। পরে তারা দেশীয় অস্ত্র নিয়ে ডোবা এলাকায় গেলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়।

রক্তক্ষয়ী এই সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৮জন আহত হয়। আহতদের মধ্যে দিলু মিয়ার পক্ষের দিলু মিয়া, তার দুই ভাই কালাম ও ছালাম, ছেলে ফজলু ও ভাতিজা কালাচাঁন এবং বাচ্চু মিয়ার পক্ষের বাচ্চু মিয়া, তার স্ত্রী ও মা কমলা আহত হয়। তাদের মধ্যে দিলু, সালাম, বাচ্চু ও বাচ্চুর স্ত্রী এই চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com