www.kishoreganjnews.com

এবারও এলাকায় ঈদ করছেন এমপি সোহরাব



[ স্টাফ রিপোর্টার | ১ সেপ্টেম্বর ২০১৭, শুক্রবার, ৬:০৮ | রাজনীতি ]


নিজ সংসদীয় এলাকার জনসাধারণের সঙ্গে ঈদ উদযাপন করবেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন। প্রতিবছরের মত এবারও তিনি তাঁর গ্রামের বাড়ি পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গায় পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে দলীয় নেতাকর্মী, ভক্ত, অনুসারী, সমর্থক ও শুভানূধ্যায়ীসহ সর্বস্তরের মানুষের সাথে ঈদের কুশল বিনিময় করবেন। এলাকাবাসীর সঙ্গে ঈদ উদযাপনের জন্য তিনি গত বুধবার এলাকায় এসেছেন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, প্রতিবছরই নিজ এলাকায় ঈদ উদযাপন করেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র সম্পর্কিত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন। ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনতার সঙ্গে। এবারও ঈদের তিন দিন আগে ঢাকা থেকে নিজ নির্বাচনী এলাকায় দলীয় নেতাকর্মী ও কর্মী সমর্থকদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য ছুটে এসেছেন। এলাকায় পৌঁছেই নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে যোগ দিয়েছেন বিভিন্ন কর্মসূচিতে। এসব কর্মসূচির মধ্যে রয়েছে নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন, উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন ও নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময়-গণসংযোগ। এর মধ্যে তিনি বৃহস্পতিবার বিকালে তিনি পাকুন্দিয়া উপজেলা চরফরাদী গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেছেন। খোঁজখবর নিয়েছেন সেখানকার নদীভাঙ্গন কবলিত মানুষদের।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন নির্বাচিত হওয়ার পর থেকে গত পৌনে চার বছরে নিয়মিত নিজ নির্বাচনী এলাকার দুই উপজেলা পাকুন্দিয়া ও কটিয়াদীতে সময় দিয়ে আসছেন। সপ্তাহের তিন দিন এলাকায় অবস্থান করে স্থানীয় উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নসহ জনগণের সুখ-দুঃখের খোঁজখবর নিচ্ছেন জনবান্ধব এই সংসদ সদস্য। তাঁর পদচারণায় দুই উপজেলার প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের ছোঁয়া পেয়েছে। এর আগে এই আসনে আর এমনটি ঘটেনি বলে এলাকাবাসী জানিয়েছেন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, সপ্তাহের প্রতি বৃহস্পতিবার রাতে নিজ এলাকা পাকুন্দিয়ায় আগমন করেন অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপি। শুক্রবার সকাল থেকে শুরু হয় তাঁর কর্মতৎপরতা। পাকুন্দিয়া ও কটিয়াদী উপজেলার প্রত্যন্ত এলাকায় রাস্তাঘাট, বিদ্যুৎ, কালভার্টসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড উদ্বোধন ও পরিদর্শন ছাড়াও গণসংযোগ, কুশল বিনিময় ও বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে সক্রিয় অংশগ্রহণের মধ্য দিয়ে সপ্তাহের তিনটি দিন খুবই ব্যস্ততার মধ্য দিয়ে পার করেন তিনি। এ আসনের মানুষের মাঝে বিষয়টি ব্যাপক সাড়া ফেলেছে। এলাকাবাসীর মতে, এমন জনবান্ধব সংসদ সদস্য এর আগে কখনো দেখা যায়নি। এর আগের এমপি’রা ঢাকায় পড়ে থাকলেও সোহরাব উদ্দিন এমপি মাটি ও মানুষের টানে প্রতি সপ্তাহে ছুটে আসেন জনতার মাঝে।

অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন এমপি বলেন, আমি কৃষক পরিবারের সন্তান। আমি বুঝি ঈদে পাওয়া-না পাওয়ার বেদনা। এমন দিনে ঢাকায় বিলাসিতা ছেড়ে ছুটে আসি এলাকায়, সবার সাথে সুখ-দুঃখের অংশীদার হতে। আমার কাছে নির্বাচনী এলাকার জনতাই আমার সব। সপ্তাহে তিনদিন আমি এলাকায় থাকি। এলাকার উন্নয়নে নিজেকে সম্পৃক্ত রাখার পাশাপাশি জনগণের সাথে মিশে থাকি। জনতাই আমার প্রাণ। মৃত্যুর পূর্ব মূহুর্ত পর্যন্ত তিনি পাকুন্দিয়া-কটিয়াদীবাসীর খেদমত করে যেতে চান বলেও মন্তব্য করেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com