www.kishoreganjnews.com

করিমগঞ্জে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী ও ঈদ পুনর্মিলনী



[ স্টাফ রিপোর্টার | ৭ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার, ৭:০২ | রাজনীতি ]


করিমগঞ্জের বারঘড়িয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর প্রতিষ্ঠাবার্ষিকী ও ঈদ পুনর্মিলনী উদযাপিত হয়েছে। বুধবার স্থানীয় চাতল বাজারে বারঘড়িয়া ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী ও ঈদ পুনর্মিলনীর এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, কৃষক দলসহ অন্যান্য অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

বারঘড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আসাদুজ্জামান হালিমের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন করিমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আজিজুল ইসলাম দুলাল। এতে প্রধান বক্তা ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক দুলাল শিকদার।

বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা বিএনপির সাবেক ‍যুগ্মআহবায়ক হাবিবুর রহমান বিপ্লব, নোয়াবাদ ইউনিয়ন বিএনপি’র সভাপতি মানিক মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি আনোয়ারুল হক, উপজেলা ‍যুবদলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ওমর ফারুক সেলিম ও পৌর যুবদলের সাধারণ সম্পাদক মো. হান্নান।

অনুষ্ঠানে ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দের মধ্যে মো. রুস্তুম আলী, গিয়াস উদ্দিন, কামরুল ইসলাম, মোহাম্মদ আলী, দিদার হোসেন, আব্দুল আওয়াল, মহিউদ্দিন মেম্বার, আব্দুর রাশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com