কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইতালি প্রবাসী হত্যা মামলার আসামি গৃহবধূ ও স্বামীর রিমান্ডের আবেদন

 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ৬ ডিসেম্বর ২০২১, সোমবার, ৮:৩৯ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে ইতালি প্রবাসী মো. আমিনুল আলম (৪৫) হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃত দুই আসামি গৃহবধূ তাসলিমা আক্তার (২৫) ও তার স্বামী মো. নাজমুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা কিশোরগঞ্জ সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী মো. মাহফুজ হাসান সিদ্দিকী আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে পাঁচদিনের রিমান্ড আবেদন করেছেন।

বুধবার (৮ ডিসেম্বর) রিমান্ড শুনানির দিন ধার্য্য করা হয়েছে।

এর আগে শনিবার (৪ ডিসেম্বর) রাতে নিহতের স্ত্রী সোমা আলম বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় ঘটনার পর থানায় হাজির হয়ে আত্মসমর্পণকারী গৃহবধূ তাসলিমা আক্তার ও তার স্বামী গ্রামীণ ব্যাংকে কর্মরত মো. নাজমুল আলম ছাড়াও অজ্ঞাত ৩/৪জনকে আসামি করা হয়েছে।

মামলায় আর্থিক লেনদেন ও টাকা-পয়সা হাতিয়ে নেয়ার উদ্দেশ্যসহ বেশ কয়েকটি কারণে আসামিরা এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে গৃহবধূ তাসলিমা আক্তার ও তার স্বামী মো. নাজমুল আলমকে রোববার (৫ ডিসেম্বর) আদালতে পাঠানোর তাদের কারাগারে পাঠানো হয়।

এদিকে রোববার (৫ ডিসেম্বর) বিকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

নিহত মো. আমিনুল আলম নীলগঞ্জ রোডের শোলাকিয়া সেবাশ্রম এলাকার মৃত আব্দুছ ছামাদের ছেলে। তিনি হত্যাকাণ্ডের ২ মাস ৪দিন আগে ছুটিতে ইতালি থেকে দেশে ফিরেন। আগামী ১২ ডিসেম্বর তার ইতালিতে পাড়ি দেয়ার কথা কথা থাকলেও সেটি বাড়িয়ে ২ জানুয়ারি নির্ধারণ করেছিলেন।

অন্যদিকে গৃহবধূ তাসলিমা আক্তার জেলার হোসেনপুর উপজেলার সাহেবেরচর গ্রামের নাজমুল আলমের স্ত্রী। মো. নাজমুল আলম কিশোরগঞ্জ সদরে গ্রামীণ ব্যাংকে কর্মরত থাকায় স্ত্রী তাসলিমা আক্তার ও দুই শিশু সন্তানকে সাথে নিয়ে জেলা শহরের নীলগঞ্জ রোডের শোলাকিয়া সেবাশ্রম সংলগ্ন প্রভাষক মো. খায়রুল কবীর ভূঞা সবুজের বাসায় ভাড়া থাকতেন।

শুক্রবার (৩ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১১টার দিকে ওই বাসাতেই হত্যাকাণ্ডের শিকার হন ইতালি প্রবাসী মো. আমিনুল আলম।

ঘটনার পর পরই রাত ১১টার দিকে গৃহবধূ তাসলিমা আক্তার কিশোরগঞ্জ সদর মডেল থানায় গিয়ে ডিউটি অফিসারকে ঘটনার বিবরণ দিয়ে আত্মসমর্পণ করেন।

পরে শনিবার (৪ ডিসেম্বর) জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূ তাসলিমা আক্তারের স্বামী মো. নাজমুল আলমকে পুলিশ আটক করে।

মামলায় স্বামী-স্ত্রী দুজনকেই আসামি করায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠায় পুলিশ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর