কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

 স্টাফ রিপোর্টার | ১৬ মার্চ ২০২২, বুধবার, ৬:৩৪ | বিশেষ সংবাদ 


স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ মার্চ) সন্ধ্যায় জেলা শহরের আখড়াবাজার সেতু সংলগ্ন শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে কিশোরগঞ্জ পৌরসভার আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ আফজল ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মো. আবদুল মান্নান।

এতে অন্যদের মধ্যে কিশোরগঞ্জ পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর হাসিনা হায়দার চামেলী বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, মেয়রপত্নী নাসরিন সুলতানা ঝুমা এবং পৌর কাউন্সিলর, সাংবাদিক, নারীনেত্রী ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এতে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ উপস্থাপন করে ক্ষুদে শিক্ষার্থী শায়ন।

আলোচনা পর্ব শেষে আটজন বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের হাতে অতিথিরা সম্মাননা তুলে দেন। সম্মাননাপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাগণ হলেন, নূরুল ইসলাম খান পাঠান, মো. নূরুল ইসলাম, রুহুল আমীন বাবুল, আব্দুছ ছাত্তার, হাফিজ উদ্দিন, নূরুল ইসলাম, মনিন্দ্র চন্দ্র সরকার ও প্রদীপ চন্দ্র সরকার।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনায় স্থানীয় ও অতিথি শিল্পীরা সংগীত ও নৃত্য পরিবেশন করেন।

ভিডিও:


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর