কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ডেঙ্গু ও চিকুনগুনিয়া রোগ প্রতিরোধে করণীয় বিষয়ে মতবিনিময় সভা

 স্টাফ রিপোর্টার | ৪ আগস্ট ২০১৯, রবিবার, ৮:৩৮ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে মশক নিধন, পরিষ্কার পরিচ্ছন্নতা এবং ডেঙ্গু ও চিকুনগুনিয়া রোগ প্রতিরোধে করণীয় বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৪ আগস্ট) বিকালে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

মতবিনিময় সভায় পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার), সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক পিপি শাহ আজিজুল হক, কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডা. এম এ ওয়াহাব বাদল, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক একেএম শামসুল ইসলাম খান মাসুম, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আসাদ উল্লাহ জেলা প্রেসক্লাব সভাপতি মোস্তফা কামাল, নারী নেত্রী বিলকিস বেগম প্রমুখ বক্তব্য রাখেন।

এছাড়া অন্যদের মধ্যে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক এবং রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের উপাধ্যক্ষ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় মুক্তিযোদ্ধা, রাজনীতিক, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তর ও বিভাগের কর্মকর্তা এবং শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় আগামী মঙ্গলবার (৬ আগস্ট) জেলা ব্যাপী একযোগে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম সফল করার ব্যাপারে বিভিন্ন সুপারিশ, প্রস্তাব ও পরিকল্পনা গ্রহণ করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর