কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত

 স্টাফ রিপোর্টার | ২৬ অক্টোবর ২০১৯, শনিবার, ৮:৫৭ | বিশেষ সংবাদ 


‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ স্লোগানে কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, প্রীতি কাবাডি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে কিশোরগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন করা হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) সকালে পুলিশ সুপারের কার্যালয়ে কেক কেটে ও বেলুন উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে উদ্বোধন করেন সাবেক আইজিপি কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ।

এ সময় জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান, পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) নাজমুল ইসলাম, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. আনম নৌশাদ খান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক সাইফুল হক মোল্লা দুলু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আসাদ উল্লাহ, কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম, নারীনেত্রী বিলকিস বেগম প্রমুখসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, উপজেলা ও পৌর কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ, রাজনীতিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পরে শহরে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। পুলিশ সুপারের কার্যালয়ের সামনে থেকে শুরু হওয়া র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ প্রতিপাদ্যের উপর অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা কমিউনিটি পুলিশিংয়ের গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন।

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বিকালে পুলিশ লাইন্সে প্রীতি কাবাডি ম্যাচ অনুষ্ঠিত হয়। এছাড়া সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর