কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পঙ্গু পায়ের উরুতে স্কচটেপ বেঁধে গাঁজা পাচার, অবশেষে গ্রেপ্তার

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৮ জানুয়ারি ২০২০, বুধবার, ৪:২০ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অভিনব কৌশলে গাঁজা বহন করে বিক্রয়ের সময় হাতেনাতে ৭শ’ গ্রাম গাঁজাসহ আতাবুর রহমান (৫১) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পাকুন্দিয়া থানা পুলিশ।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার পাটুয়াভাঙ্গা বাগপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পাকুন্দিয়া থানা পুলিশ। এসময় তাঁর কাছ থেকে ৭শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার হওয়া আতাবুর রহমান পার্শ্ববর্তী কটিয়াদী উপজেলার মৃত ইদ্রিছ মিয়ার ছেলে। বুধবার (৮ জানুয়ারি) সকালে তাকে কিশোরগঞ্জের আদালতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গ্রেপ্তার হওয়া আতাবুর রহমান পঙ্গু। তাঁর বাম পা নেই। দীর্ঘদিন ধরে ওই পা’য়ের উরুর অংশে স্কচটেপ দিয়ে প্যাঁচানো অবস্থায় গাঁজা বহন করে বিক্রয় করে আসছে সে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোন্তাছীর মারুফ গোপন সংবাদের ভিত্তিতে বাগপাড়া এলাকায় অভিযান চালান।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে আতাবুর। পরে পুলিশ তাকে আটক করে দেহ তল্লাশি করে বাম পা’য়ের উরুর অংশে স্কচটেপ দিয়ে প্যাঁচানো ৭শ’ গ্রাম গাঁজা উদ্ধার করে।

পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোন্তাছীর মারুফ জানান, এ ঘটনায় মামলা দায়েরের পর মাদক ব্যবসায়ী আতাবুরকে বুধবার (৮ জানুয়ারি) সকালে আদালতে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর