কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সোসাইটির জনসচেতনতামূলক কেমিস্টস সমাবেশ

 স্টাফ রিপোর্টার | ৯ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, ৬:০৮ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সোসাইটির উদ্যোগে জনসচেতনতামূলক কেমিস্টস সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) দুপুরে শহরের সমবায় কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত এই সমাবেশে জেলার বিভিন্ন উপজেলার দুই শতাধিক কেমিস্টস এন্ড ড্রাগিস্টস অংশ নেন।

জেলার সর্ববৃহৎ এই জনসচেতনতামূলক কেমিস্টস সমাবেশে প্রধান অতিথি ছিলেন সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান।

কিশোরগঞ্জ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সোসাইটির সভাপতি মো. শফিকুল আলম খোকন এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা ঔষধ প্রশাসনের ঔষধ তত্ত্বাবধায়ক মোছাম্মাৎ ফোয়ারা ইয়াসমিন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক পদোন্নতিপ্রাপ্ত উপপরিচালক মো. ইব্রাহীম হোসেন।

এতে অন্যদের মধ্যে কিশোরগঞ্জ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সোসাইটির সাধারণ সম্পাদক মো. নূরুল ইসলাম লিটন, সহ-সভাপতি মো. শাহজাহান ও মো. হারুন অর রশিদ কাজল, কার্যকরী সদস্য সৈয়দ মুরাদুল মোস্তাকিন ও সেলিম মাহবুব, এম এ করিম, শাহ মো. রফিকুল আলম প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় কিশোরগঞ্জ কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সোসাইটি কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নেতৃবৃন্দ বিভিন্ন কর্মপরিকল্পনা উপস্থাপন করেন। এ সময় সমাবেশে উপস্থিতরা করতালির মাধ্যমে তাদের পরিকল্পনাকে স্বাগত জানান।

পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ সমাবেশে উপস্থিত হওয়া কেমিস্টসদের মধ্যে মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার জন্য কন্টেইনার বিতরণ করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর