কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত

 স্টাফ রিপোর্টার | ১ জুলাই ২০২০, বুধবার, ৭:৩৪ | অষ্টগ্রাম 


কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১ জুলাই) সকালে এক আলোচনা সভায় এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

নয় সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটিতে নজরুল ইসলাম সাগর আহ্বায়ক, অজিত দত্ত সিনিয়র যুগ্ম আহ্বায়ক, খন্দকার আবু সুফিয়ান যুগ্ম আহ্বায়ক ও তোফায়েল আহমেদ তুষারকে সদস্য সচিব করা হয়েছে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন দৈনিক আমাদের সময় পত্রিকার অষ্টগ্রাম উপজেলা প্রতিনিধি নজরুল ইসলাম সাগর।

দৈনিক বাংলাদেশের খবরের উপজেলা প্রতিনিধি তোফায়েল আহমেদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন দৈনিক মানবজমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি অজিত দত্ত, দৈনিক আমার সংবাদের উপজেলা প্রতিনিধি খন্দকার আবু সুফিয়ান, সাপ্তাহিক শুরুক পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. আলী রহমান প্রমুখ।

এছাড়া আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন অনলাইন পোর্টাল ভাটির রাণী ডট কমের সম্পাদক মো. গোলাম রসূল, নিউজ টুয়েন্টিফোরের কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি টিটু দাস, হাওর এক্সপ্রেস ডট কমের সম্পাদক অ্যাডভোকেট রুহুল আমিন, স্টাফ রিপোর্টার সোহরাব উদ্দিন প্রমুখ।

আলোচনা সভায় অষ্টগ্রাম উপজেলার সকল গণমাধ্যম কর্মীদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের মাধ্যমে ঐক্যবদ্ধ থেকে অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাবের কার্যক্রমকে বেগবান করার লক্ষ্যে একসাথে কাজ করার আহ্বান জানানো হয়।

এছাড়া উপজেলার সকল গণমাধ্যম কর্মীরা একসঙ্গে থেকে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর