কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে এমপির ব্যক্তিগত উদ্যোগে ৩ হাজার শীতবস্ত্র বিতরণ


 বিজয় কর রতন, মিঠামইন | ৩ ফেব্রুয়ারি ২০২১, বুধবার, ৫:৩৭ | মিঠামইন 


কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক তাঁর ব্যক্তিগত উদ্যোগে নিজ উপজেলা মিঠামইনের দুস্থ ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে তিন হাজার কম্বল বিতরণ করেছেন।

বুধবার (৩ ফেব্রুয়ারি) সকালে মিঠামইনের কামালপুর গ্রামের নিজ বাড়ি থেকে উপজেলার সাত ইউনিয়নের দুস্থ ও অসহায় শীতার্তদের জন্য তিনি এসব কম্বল বিতরণ করেন।

রাষ্ট্রপতির ভবনের পূর্বপাশের আঙিনায় এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহান, সহকারী কমিশনার (ভূমি) আলিনুর খান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আব্দুল্লাহ আল সাফি, মিঠামইন থানার ওসি মো. জাকির রব্বানী প্রমুখ।

এছাড়া শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সমীর কুমার বৈষ্ণব, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. শাহজাহান মিয়া, মিঠামইন সদর ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট শরীফ কামাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইব্রাহিম মিয়া, সাবেক চেয়ারম্যান আহাম্মদ আলী চৌধুরী প্রমুখ।

এ সময় সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম এ তিন উপজেলার শীতার্তদের মাঝে আমি ব্যক্তিগতভাবে ১২ হাজার ৬০০ কম্বল বিতরণ করব। এর মধ্যে আজ মিঠামইন উপজেলার সাত ইউনিয়নের শীতার্তদের জন্য কম্বল করেছি।

সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে বলেন, এলাকার ছিন্নমূল অসহায় মানুষদের জন্য এই শীতবস্ত্র দেয়া হয়েছে। তাই দরিদ্র ও অসহায়দের মাঝে সঠিকভাবে শীতবস্ত্র বিতরণ করবেন। যারা একবার পেয়েছে তাদেরকে দিবেন না।

তিনি আরো বলেন, বিভিন্ন সময় বিভিন্ন এলাকা থেকে সঠিকভাবে শীতবস্ত্র বিতরণ না করার অভিযোগ আসছে। ভবিষ্যতে এ ধরনের অভিযোগ যেন না শুনতে হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর