কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনের হাওরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত আটক

 স্টাফ রিপোর্টার | ১৫ অক্টোবর ২০২৩, রবিবার, ৭:৩৫ | মিঠামইন 


কিশোরগঞ্জের মিঠামইনের হাওরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ মো. জামাল হোসেন (৩৫), মো. আজগর আলী (৪৮) ও মো. সুন্দর আলী (৩৫) নামে তিন ডাকাতকে আটক করেছে মিঠামইন থানা পুলিশ।

রবিবার (১৫ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ঢাকী ইউনিয়নের পাথারকান্দি গ্রাম সংলগ্ন বৌলাই নদীতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

মিঠামইন থানার এসআই মো. আমিনুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সমন্বয়ে থানা পুলিশের একটি বিশেষ টিম এই অভিযানে অংশ নেয়।

এ সময় ডাকাতদলের সদস্যদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি ইঞ্জিন চালিত নৌকা, দুইটি রাম দা, একটি ছুরি, একটি চাপাতি, একটি কাটিং সিজার, একটি লোহার পাইপ, একটি মার্তুল ও দুইটি বাঁশের লাঠি উদ্ধার করে জব্দ করা হয়।

আটক হওয়া তিন ডাকাতের মধ্যে মো. জামাল হোসেন উপজেলার বড়কান্দা গ্রামের মৃত রইছ উদ্দিনের ছেলে, মো. আজগর আলী একই গ্রামের মৃত সিরাজ মুন্সির ছেলে এবং মো. সুন্দর আলী বড়কান্দা গ্রামেরই মৃত নান্নু মিয়ার ছেলে।

কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল সূত্র জানায়, রবিবার (১৫ অক্টোবর) ভোরে একদল ডাকাত মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের পাথারকান্দি গ্রাম সংলগ্ন বৌলাই নদীতে অবস্থান করে হাওরে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

গোপন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৫টার দিকে মিঠামইন থানার এসআই মো. আমিনুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সমন্বয়ে থানা পুলিশের একটি বিশেষ টিম সেখানে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদলের ৭/৮ জন পালিয়ে গেলেও দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত মো. জামাল হোসেন, মো. আজগর আলী ও মো. সুন্দর আলীকে আটক করা হয়।

আটক হওয়া তিন ডাকাতের বিরুদ্ধে মিঠামইন থানাসহ বিভিন্ন থানায় একাধিক চুরি, খুন ও ডাকাতির প্রস্তুতি মামলা রয়েছে।

এ ঘটনায় আটক হওয়া ডাকাত দলের সদস্যদের বিরুদ্ধে মিঠামইন থানার মামলা (নং-০২, তারিখ ১৫-১০-২০২৩ খ্রি:, ধারা ৩৯৯/৪০২ পেনাল কোড) দায়ের করা হয়েছে।

এ ঘটনায় সংশ্লিষ্ট অন্যান্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর