কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও চেক বিতরণ

 বিজয় কর রতন, মিঠামইন | ১৫ আগস্ট ২০২৩, মঙ্গলবার, ২:৩৭ | মিঠামইন 


কিশোরগঞ্জের মিঠামইনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক র‌্যালি, আলোচনা সভা ও চেক বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের যৌথ উদ্যোগে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের হল রুমে আলোচনা সভা ও চেক বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও চেক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোবারক আলম বাচ্চু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইব্রাহিম মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণব, সদর ইউপি চেয়ারম্যান এডভোকেট শরীফ কামাল প্রমুখ।

এ সময় অষ্টগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার সামুয়েল সাংমা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. খাইরুল ইসলাম, মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কলিন্দ্র নাথ গোলদার প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা ও চেক বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মামুন মজুমদার।

এতে যুব উন্নয়নের এন,এস,পি প্রকল্পের সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ৮টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে একটি শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর