কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে আহছানিয়া মিশনের প্রকল্প অগ্রগতি পর্যালোচনা ও সমাপনী সভা


 বিজয় কর রতন, মিঠামইন | ১০ মার্চ ২০২১, বুধবার, ৭:৫৬ | মিঠামইন 


কিশোরগঞ্জের মিঠামইনে সামাজিক সেবা প্রদানকারী সংগঠন ঢাকা আহছানিয়া মিশন এর হাওর অঞ্চলে উপানুষ্ঠিক শিক্ষা ও উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নে জয়ফুল প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা ও সমাপনী সভা অনুষ্ঠিত হয়েছে।

মিঠামইন উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মঙ্গলবার (১০ মার্চ) ঢাকা আহছানিয়া মিশন এর জয়ফুল প্রকল্পের আয়োজনে ও রীচ আউট টু এশিয়া(রোটা) এর অর্থায়নে এই পর্যালোচনা ও প্রকল্প সমাপনী সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন মিঠামইন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রভাংশু সোম মহান।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আছিয়া আলম।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা আহছানিয়া মিশন এর পরীবিক্ষণ ও মূল্যায়ন সমন্বয়কারী শেখ শফিকুর রহমান, প্রকল্প ব্যবস্থাপক এমবিএম শাহাবুদ্দিন, প্রশিক্ষণ সমন্বয়কারী ফারহানা বেগম, চীফ অব এডুকেশান এন্ড টিভিইটি মো. শহিদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইব্রাহিম মিয়া, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. শহিদুল্লাহ, আহছানিয়া মিশনের উপজেলা সমন্বয়কারী মো. মোজাম্মেল হক, ইটনার ফিল্ড ম্যানেজার অশোক কুমার ঘোষ, ঘাগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোসলেহ উদ্দিন, কাটখাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, শিক্ষক শ্যামল চন্দ্র বণিক, মো. ওমর ফারুক, মারজিয়া আক্তার, ঝর্ণা রানী সূত্রধর ও উত্তম কুমার দাস, অভিভাবক শরীফা আক্তার, অষ্টম শ্রেণির ছাত্রী হীরা মণি প্রমুখ।

৩ বছর ৬ মাস ব্যাপী এ প্রকল্পের মেয়াদ আগামী ৩১ মার্চ শেষ হচ্চে।

প্রকল্প সমাপনী অনুষ্ঠানে প্রায় শতাধিক প্রতিনিধি অংশ নেন।

এতে সাংবাদিক, শিক্ষক, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, এনজিওকর্মী, অভিভাবক সদস্যগণ উপস্থিত ছিলেন।

বক্তারা এ শিক্ষা প্রকল্পের মেয়াদ আরো বৃদ্ধি করার সুপারিশ করেন।

এ প্রকল্পের মধ্যে শিক্ষা কার্যক্রম ছাড়াও মেয়েদের ফুটবল টিম গঠন, হা ডু ডু, ক্রিকেট ও সাতাঁর কাটার প্রতিযোগিতা উল্লেখযোগ্য।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর