কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ভারতফেরত মা ও দুই ছেলে সৈয়দ নজরুল মেডিকেলে কোয়ারেন্টাইনে


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ৯ মে ২০২১, রবিবার, ১১:১৭ | বিশেষ সংবাদ 



ভারত থেকে কিশোরগঞ্জে এসেছেন একই পরিবারের তিনজন। রোববার (৯ মে) রাতে তারা কিশোরগঞ্জে পৌঁছার পর পুলিশের ব্যবস্থাপনায় কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

রাত সোয়া ১০টার দিকে তাদের হাসপাতালে ভর্তি করা হয়। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা তিনজনের মধ্যে দুইজন পুরুষ ও একজন মহিলা। তারা মা ও দুই ছেলে।

কিশোরগঞ্জ জেলা শহরের নগুয়া প্রথম মোড় এলাকার বাসিন্দা মায়ের বয়স ৫৩ বছর এবং তার এক ছেলের বয়স ২৮ ও আরেক ছেলের বয়স ১৬ বছর।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র কিশোরগঞ্জ নিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছে।

জানা গেছে, মা ও দুই ছেলে চিকিৎসার জন্য ভারতের ভেলোরে অবস্থান করছিলেন। রোববার (৯ মে) তারা ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন।

এর আগে তিনজনের মধ্যে দুইজন শুক্রবার (৭ মে) ও একজন শনিবার (৮ মে) ভারতে করোনাভাইরাসের নমুনা পরীক্ষা করার জন্য দেন এবং তিনজনেরই রিপোর্ট নেগেটিভ এসেছে।

করোনা নেগেটিভ রিপোর্ট নিয়ে তারা রোববার (৯ মে) আখাউড়া সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন।

সীমান্ত অতিক্রমের পর তারা ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের এবং কিশোরগঞ্জ জেলার সীমানায় প্রবেশের পর কিশোরগঞ্জ জেলা পুলিশের ব্যবস্থাপনায় কিশোরগঞ্জ শহরে পৌঁছান এবং রাত সোয়া ১০টার দিকে সরাসরি তাদের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মুহাম্মদ আবিদুর রহমান ভূঞা জানান, ভারতফেরত তিনজনকে হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সোমবার (১০ মে) করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা নেয়া হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর