কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ২শ’ দুস্থ মানুষের মাঝে কোরবানীর গোশত বিতরণ করলেন পুলিশ সুপার


 স্টাফ রিপোর্টার | ২১ জুলাই ২০২১, বুধবার, ৮:০৪ | বিশেষ সংবাদ 



‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এ স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জে দুইশ’ দুস্থ ও অসহায় মানুষের মাঝে কোরবানীর গোশত বিতরণ করেছেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

বুধবার (২১ জুলাই) দুপুরে জেলা পুলিশ লাইন্স ড্রিল শেডে তিনি তাদের হাতে কোরবানীর গোশতের প্যাকেট তুলে দেন।

কিশোরগঞ্জ জেলা পুলিশ দুস্থদের মাঝে এই কোরবানীর গোশত বিতরণের আয়োজন করে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বান চৌধুরী, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইব্রাহীম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

জেলা পুলিশ সূত্র জানায়, দুস্থদের সাথে ঈদুল আযহার আনন্দ ভাগাভাগি করে নিতে পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর উদ্যোগে দুস্থদের মাঝে কোরবানীর গোশত বিতরণ করা হয়।

অনুষ্ঠানে দুইশ’ দুস্থ, অসহায় ও দরিদ্রের মাঝে কোরবানীর গোশত বিতরণ করা হয়।

পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) বলেন, করোনাকালে খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে দুস্থ পরিবারগুলোর পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে কিশোরগঞ্জ জেলা পুলিশ। এই দুঃসময়ের মধ্যেই ঈদুল আযহা এসে হাজির হয়েছে।

সমাজে অনেক অসহায় পরিবার রয়েছেন, যারা স্বাভাবিক সময়েই সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারেন না। করোনাকালে তাদের সেই সুযোগ আরো কমে এসেছে।

সেইসব বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে কিশোরগঞ্জ জেলা পুলিশ। তাদের ঘরে ঈদের আনন্দ পৌঁছে দিতে কোরবানীর গোশত বিতরণের এই উদ্যোগ নেয়া হয়েছে।

করোনার দুঃসময়ে কিশোরগঞ্জ জেলা পুলিশের মত সমাজের বিত্তবানদেরও দুস্থ ও হতদরিদ্রদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

ঈদের দিন পুলিশ সুপারের কাছ থেকে কোরবানীর গোশত পেয়ে উচ্ছ্বসিত নারী-পুরুষেরা বলেন, ‘কোরবানীর মাংস পাইয়া অহন মনে অইতাছে আইজকা ঈদ।’


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর