কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মাহে রমজানকে স্বাগত জানিয়ে কটিয়াদীতে বর্ণাঢ্য র‌্যালি

 কটিয়াদী (কিশোরগঞ্জ) সংবাদদাতা | ১৪ মে ২০১৮, সোমবার, ১১:০৯ | কটিয়াদী 


মাহে রমজানকে স্বাগত জানিয়ে কটিয়াদীতে বর্ণাঢ্য র‌্যালি করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। রবিবার বাদ আছর কটিয়াদী বাসস্ট্যান্ড থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ কটিয়াদী উপজেলা শাখার উদ্যোগে এই বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ কটিয়াদী উপজেলা সভাপতি ও চরমোনাই পীর মনোনীত কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে সম্ভাব্য এমপি প্রার্থী  আলহাজ্ব  মো. সালাহ্ উদ্দিন রুবেল, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, জেলা ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাওলানা মো. বরকত হোসাইন, মাওলানা জহিরুল হক, ইশা ছাত্র আন্দোলনের সাবেক উপজেলা সভাপতি  মাওলানা আব্দুল কাদির বকুল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, রমজান মাসে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে রাখতে হবে, যাতে মুসলিমদের সিয়াম সাধনায় বিঘ্ন সৃষ্টি না হয়। রমজান মাসে দিনের বেলা সকল প্রকার খাবারের হোটেল বন্ধ রাখতে হবে। এছাড়া প্রকাশ্যে ধূমপান ও খাদ্যগ্রহণ থেকে বিরত রাখার জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণ, সকল প্রকার বেহায়াপনা ও অশ্লীলতা বন্ধের দাবিও জানান বক্তারা।

সমাবেশে অন্যদের মধ্যে ইশা ছাত্র আন্দোলনের উপজেলা সাধারণ সম্পাদক মুন্তাজির শাহীন,  শ্রমিক আন্দোলন সহ অন্যান্য সহযোগী সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। পরে দোয়ার মাধ্যমে কর্মসূচি সমাপ্ত করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর