কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে ট্রিপল মার্ডার মামলার দুই আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর

 স্টাফ রিপোর্টার | ২১ নভেম্বর ২০২৩, মঙ্গলবার, ৭:৪২ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে ট্রিপল মার্ডারের ঘটনায় গ্রেপ্তার হওয়া দুই আসামি জাহাঙ্গীর আলম (৪৫) ও জহিরুল ইসলাম ছোটন (৩৩) কে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জিন্নাত আরা রিমান্ড শুনানি শেষে তাদের দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতে তাদের জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড আবেদন করেছিল পুলিশ। গত ১৪ নভেম্বর সকালে হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়নের বাসুরচর গ্রামে ট্রিপল মার্ডারের ঘটনাটি জানাজানি হওয়ার পর জাহাঙ্গীর আলম ও জহিরুল ইসলাম ছোটনকে আটক করে পুলিশ।

পরে এ ঘটনায় দায়ের হওয়া মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে গত ১৬ নভেম্বর আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তার হওয়া জাহাঙ্গীর আলম বাসুরচর গ্রামের মৃত আবদুস সোবাহানের ছেলে এবং জহিরুল ইসলাম ছোটন একই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা হোসেনপুর থানার ওসি আসাদুজ্জামান টিটু জানান, আলোচিত ট্রিপল মার্ডার মামলার রিমান্ড শুনানি হয়েছে। আসামিদের জিজ্ঞাসাবাদে যে প্রাথমিক তথ্য এবং এখন পর্যন্ত তদন্তে প্রাপ্ত যেসব তথ্য আছে তার সামঞ্জস্যতা ও সুস্পষ্টতা নির্ধারণের জন্যই আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য আমরা ৫ দিনের রিমান্ডের আবেদন করি। আদালত শুনানি শেষে দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

প্রসঙ্গত, গত ১৪ নভেম্বর সকালে বাসুরচর গ্রামের সৌদি প্রবাসী মঞ্জিল মিয়ার বসতঘরের দুটি বিছানায় তার স্ত্রী তাছলিমা আক্তার (৩৬) এবং দুই মেয়ে মোহনা আক্তার (১১) ও মুফারসিন আক্তার বন্যা (৭)-র লাশ পাওয়া যায়।

প্রবাসীর স্ত্রী তাছলিমা আক্তার ও তার বড় মেয়ে মোহনা আক্তারকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করার আলামত পায় সিআইডির ক্রাইম সিন ইউনিট।

চাঞ্চল্যকর এই ট্রিপল মার্ডারের ঘটনায় নিহত তাছলিমা আক্তারের ভাই কবিরুল ইসলাম নয়ন বাদী হয়ে গত ১৫ নভেম্বর অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে হোসেনপুর থানায় মামলা দায়ের করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর