কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে প্রতিধ্বনি থিয়েটারের ইফতার মাহফিলে সংস্কৃতিসেবীদের মিলনমেলা

 স্টাফ রিপোর্টার | ২ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ৮:১৬ | সংগঠন সংবাদ 


কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন প্রতিধ্বনি থিয়েটারের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়াম মিলনায়তনে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলকে কেন্দ্র করে জেলার নবীন-প্রবীণ সংস্কৃতিসেবীদের মিলনমেলায় পরিণত হয় অনুষ্ঠানস্থল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

ইফতার মাহফিলে সবাইকে স্বাগত জানান প্রতিধ্বনি থিয়েটারের অধিকর্তা সাইদুল হক শেখর।

এ সময় সংগঠনের সভাপতি আবু জাবিদ ভূঁইয়া সোহেল, সাধারণ সম্পাদক আসলামুল হক আসলাম, সহ-সভাপতি বিশ্বজিত সুমন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান রাতুল, যুগ্মসাধারণ সম্পাদক একেএম নাজমুল করিম রুয়েল, অর্থ সম্পাদক উবায়দুল হক পায়েল, সদস্য শেহেরিন শারমীন প্রেমা, সুহাসিনী সানিয়া, লাবণ্য, স্নেহা, লিমন প্রমুখ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে সিনিয়র সাংবাদিক মোস্তফা কামাল, সংগঠনের উপদেষ্টা ও মেয়রপত্নী নাসরিন সুলতানা ঝুমা, উপদেষ্টা ও ক্রীড়া সংগঠক হোসেন সারোয়ার লিটন, নাট্যজন আতাউর রহমান মিলন, হারুন আল রশীদ ও আব্দুল ওয়াহাব, সংস্কৃতিজন দেবাশীষ ভৌমিক, আব্দুল কাদির ভূঁইয়া হিরু, কণ্ঠশিল্পী কামাল আহাম্মেদ, বাসিরুল আমিন, সাংবাদিক আশরাফুল ইসলাম, হুমায়ুন কবির, সুব্রত দে টুনটুন প্রমুখ ছাড়াও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের কর্মকর্তা ও সদস্যগণ অংশ নেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর