কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় জাতীয় পার্টির ইফতার মাহফিল অনুষ্ঠিত

 রাজন সরকার, স্টাফ রিপোর্টার, পাকুন্দিয়া | ৮ জুন ২০১৮, শুক্রবার, ৮:৪৬ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় উপজেলা জাতীয় পার্টি, পৌর জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৮ জুন) পৌরসদরের পাটমহালে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার পূর্ব আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মাস্টার।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আশরাফ উদ্দিন রেনু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোতায়েম হোসেন স্বপন, জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ডা. এএসএম মোস্তফা খান পাঠান, সহ-সভাপতি ফারুক আহমেদ সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক আবদুল কাইয়ূম ভূঞা, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সৈয়দ সাদরুল উলা মাজু প্রমুখ।

এছাড়া উপজেলা জাতীয় পার্টির সাবেক আহবায়ক মো. মোক্তার উদ্দিন, জাপা নেতা আবুল কালাম আজাদ ও হেলাল উদ্দিন মাস্টার, পৌর কাউন্সিলর ফরিদ উদ্দিন, পৌর জাতীয় পার্টির সভাপতি জসিম উদ্দিন মাস্টার, সহ-সভাপতি জাহাঙ্গীর হায়দার তপন, সাধারণ সম্পাদক রেজা শাহ পাহলভী প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় জাতীয় পার্টি থেকে কিশোরগঞ্জ-২ আসনে মনোনয়ন প্রত্যাশী সৈয়দ সাদরুল উলা মাজুকে উপস্থিত নেতাকর্মীদের সামনে পরিচয় করিয়ে দেয়া হয়। এ সময় তিনি প্রত্যেক ইউনিয়নে একটি করে শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠা করার ঘোষণা দেন।

ইফতার পার্টিতে বিভিন্ন ইউনিয়ন থেকে জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গসংগঠনের পাঁচ শতাধিক নেতাকর্মী অংশ নেয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর