কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় অটোরিকশার যাত্রী গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ৫

 স্টাফ রিপোর্টার | ২৭ জুন ২০১৮, বুধবার, ৭:১৪ | পাকুন্দিয়া  


অসুস্থ পিতাকে দেখতে অটোরিকশায় করে যাওয়ার পথে পাকুন্দিয়ায় অটোরিকশাচালক ও তার সহযোগীদের পাশবিক লালসার শিকার হয়েছেন এক গৃহবধূ। এ ঘটনায় অভিযুক্ত আট ধর্ষকের মধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো, রুবেল মিয়া (১৯), মিজান (২৩), সোহাগ (২০), রায়হান (১৯) ও ডালিম (২৫)।

তাদের মধ্যে রুবেল মিয়া, মিজান ও সোহাগ পাকুন্দিয়া উপজেলার কোদালিয়া মধ্যপাড়ার, রায়হান ঘাগড়া মধ্যপাড়ার এবং ডালিম ঘাগড়া রোদিয়াপাড়া গ্রামের বাসিন্দা।

অন্যদিকে এ ঘটনায় মূল অভিযুক্ত অটোরিকশাচালক কোদালিয়া মধ্যপাড়া গ্রামের মমিন (২৬) এবং তার দুই সহযোগী  কাইয়ূম মিয়া (২২) ও শাহজাহান (২২) পলাতক রয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ওই গৃহবধূ তার স্বামীর সঙ্গে কটিয়াদীতে উপজেলা সদরের ভাড়া বাসায় বসবাস করেন। পিতার অসুস্থতার খবর পেয়ে মঙ্গলবার বিকালে স্বামীকে নিয়ে গৃহবধূ বাসযোগে বাবার বাড়ি পাকুন্দিয়া উপজেলার কোদালিয়া গ্রামের উদ্দেশ্যে রওনা হন। বিকাল ৬টার দিকে গৃহবধূকে তার স্বামী পুলেরঘাট বাজারে বাস থেকে নামিয়ে দিয়ে নিজে একটি কাজে কিশোরগঞ্জে চলে যান।

পুলেরঘাট বাজার থেকে বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে ওই গৃহবধূ তার পূর্বপরিচিত অটোরিকশাচালক মমিনের অটোরিকশায় ওঠেন। পথে যাত্রী উঠানো-নামানোর পর চালক মমিন অটোরিকশার যাত্রী রুবেল ও গৃহবধুসহ সন্ধ্যা সোয়া ৭টার দিকে ঘাগড়া এলাকার শাহীন মিয়ার মুরগীর ফার্মের সামনে গিয়ে অটোরিকশাটি থামায়।

সেখানে গৃহবধূকে ছুরির মুখে জিম্মি করে পাশের একটি পেঁপে বাগানে নিয়ে যায়। এ সময় মমিন ও রুবেল মুঠোফোনে তাদের আরো ছয় বন্ধুকে ডেকে এনে পালাক্রমে গৃহবধূকে ধর্ষণ করে। গণধর্ষণের পর গৃহবধূকে ঘটনাস্থলে ফেলে রেখে ধর্ষকেরা চলে যায়।

গৃহবধূ বাবার বাড়িতে গিয়ে মুঠোফোনে স্বামীকে ঘটনা জানিয়ে রাতেই পাকুন্দিয়া থানায় গিয়ে পুলিশকে গণধর্ষণের ঘটনা খুলে বলে। গৃহবধূর কাছ থেকে গণধর্ষণের বিবরণ পাওয়ার পর পরই ধর্ষকদের ধরতে অভিযানে নামে পুলিশ।

পাকুন্দিয়া থানার ওসি মো. আজহারুল ইসলাম সরকার পিপিএম, পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মালেক খসরু খাঁন ও আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. শাহাব উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে রুবেল মিয়া, মিজান, সোহাগ, রায়হান ও ডালিম এই পাঁচ ধর্ষককে গ্রেপ্তার করে। বুধবার গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

পাকুন্দিয়া থানার ওসি মো. আজহারুল ইসলাম সরকার পিপিএম জানান, এ ঘটনায় গৃহবধূ নিজে বাদী হয়ে ৮জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। ঘটনায় জড়িত পাঁচ ধর্ষককে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিম গৃহবধূকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর