কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ২৩ দিনেও খোঁজ মিলেনি মাদরাসা ছাত্র কাদিরের

 রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ১৮ জুলাই ২০১৮, বুধবার, ১:০৪ | কটিয়াদী 


কটিয়াদীতে আব্দুল কাদির (১৮) নামে এক হাফিজিয়া মাদরাসার ছাত্র ২৩ দিন ধরে নিখোঁজ রয়েছে। গত ২৫ জুন সকাল ৭টার দিকে উপজেলার লোহাজুরী ইউনিয়নের দশপাখি গ্রামের বাড়ি থেকে মাদরাসার উদ্দেশ্যে বের হওয়ার পর সে নিখোঁজ হয়।

নিখোঁজ আব্দুল কাদির উপজেলার দশপাখি গ্রামের সৌদি প্রবাসী মো. ফালান মিয়ার ছেলে। সে ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার দারুছুন্নাহ হাফিজিয়া মাদরাসার ছাত্র।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত ২৫ জুন সকাল ৭টার দিকে বাড়ি থেকে মাদরাসায় যাওয়ার উদ্দেশ্যে বের হয়। রাত ৯টার দিকে আব্দুল কাদিরের মা ফেরুজা খাতুন মাদরাসার মোহতামিম মুফতি এহসানুল হকের নিকট মোবাইল ফোনে ছেলের সংবাদ জানতে চাইলে তিনি জানান, আব্দুল কাদির মাদরাসায় আসেনি।

তারপর থেকে বিভিন্ন স্থানে খোঁজ করেও একমাত্র ছেলের কোন সন্ধান পাননি। এ অবস্থায় গত ১৪ জুলাই ফেরুজা খাতুন কটিয়াদী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

দারুছুন্নাহ হাফিজিয়া মাদরাসা ও এতিমখানার মোহতামিম মুফতি এহসানুল হক জানান, আব্দুল কাদির মাদরাসার একজন ভাল ছাত্র। তার নিখোঁজ হওয়ার সংবাদে তারা মর্মাহত।

কটিয়াদী মডেল থানার ওসি মো. জাকির রব্বানি বলেন, আব্দুল কাদিরের সন্ধানে আমরা বিভিন্ন থানায় ছবি এবং তথ্য প্রেরণ করেছি। অনুসন্ধান অব্যাহত আছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর