কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে মোটর সাইকেল দুর্ঘটনায় দুই কলেজ ছাত্রসহ নিহত তিন

 স্টাফ রিপোর্টার | ২৬ জুলাই ২০১৮, বৃহস্পতিবার, ১:১১ | কটিয়াদী 


কটিয়াদীতে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে একই মোটর সাইকেলে থাকা চার আরোহীর মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলো, সাব্বির খান (১৭), মাছুম বিল্লাহ (১৭) ও দিপু (১৬)। এছাড়া মোটর সাইকেলের অপর আরোহী অন্তর (১৫) গুরুতর আহত হয়েছে। অন্তরকে মুমূর্ষু অবস্থায় বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বুধবার রাত ১০টার দিকে কটিয়াদী উপজেলার বোয়ালিয়া রোডের দড়িচড়িয়াকোনা এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতদের মধ্যে সাব্বির কটিয়াদী উপজেলার চান্দপুর ইউনিয়নের চারিয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে এবং কিশোরগঞ্জ শহরের ওয়ালী নেওয়াজ খাঁন কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। মাছুম একই এলাকার আয়াতুল্লাহর ছেলে এবং স্থানীয় বোয়ালিয়া তাহেরা নূর স্কুল এন্ড কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র। দিপু একই এলাকার কামাল মিয়ার ছেলে এবং স্থানীয় বোয়ালিয়া তাহেরা নূর স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র।

এছাড়া গুরুতর অন্তর একই এলাকার নজরুল ইসলামের ছেলে এবং স্থানীয় বোয়ালিয়া তাহেরা নূর স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্র।

পুলিশ ও সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, রাতে চার বন্ধু একই মোটর সাইকেলে করে কটিয়াদী থেকে চারিয়া যাচ্ছিল। পথে বোয়ালিয়া রোডের দড়িচড়িয়াকোনা এলাকায় মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই সাব্বির, মাছুম ও দিপু মারা যায়।

কটিয়াদী থানার ওসি মো. জাকির রব্বানী জানান, দুর্ঘটনার সময় ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। অপরজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর